১৬ জুলাই ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৬:২০, ২৮ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে লেকে মিলল নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ

সিদ্ধিরগঞ্জে লেকে মিলল নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ লেক থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে এক স্কুলছাত্রের মরদেহ। মঙ্গলবার (২৮ মে) সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক।

১৪ বছর বয়সী ওই কিশোর সোমবার দুপুর থেকে নিখোঁজ ছিল বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা।

নিহত কিশোরের নাম মো. আনাস। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মিজমিজি এলাকার আলমাস মিয়ার ছেলে আনাস সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের বাবা আলমাস মিয়া সাংবাদিকদের জানান, তার ছেলে সোমবার দুপুরে পরীক্ষায় অংশ নিতে স্কুলের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। তবে ঘূর্ণিঝড় রেমালের কারণে পরীক্ষা স্থগিত হলেও সে আর বাসায় ফেরেনি।

“গতকাল (সোমবার) সে বাসায় না ফেরায় তাকে আমরা খুঁজতে শুরু করি। আমরা তার সহপাঠীদের কাছ থেকে জানতে পারি যে সে বন্ধুদের সাথে সিদ্ধিরগঞ্জ লেকে গোসল করতে নেমেছিল। আমরা বৃষ্টির মধ্যেও তাকে সিদ্ধিরগঞ্জ লেকসহ বিভিন্ন জায়গায় খোঁজ করেছি কিন্তু পাইনি।”

মঙ্গলবার সকালে স্থানীয়রা লেকে এক কিশোরের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করে। পরে নিহতের পরিবারের সদস্যরা মরদেহটি আনাসের বলে শনাক্ত করে বলে জানান সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ইয়াউর রহমান।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক বলেন, “প্রাথমিক তদন্তে জানা গেছে ওই কিশোর লেকে গোসল করতে নেমে সাঁতার না জানার কারণে ডুবে যায়। পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।”

এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান ওসি।
 

সর্বশেষ

জনপ্রিয়