১৬ জুলাই ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৭:০৬, ৩০ মে ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার ‘নিখোঁজ’ প্রার্থী সোনারগাঁয়ে উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার ‘নিখোঁজ’ প্রার্থী সোনারগাঁয়ে উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনের ‘নিখোঁজ’ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার হালিমাকে নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) সকালে সোনারগাঁও থানা পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করা হয়। 

জানা গেছে, আগামী ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ হবে। এই নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীক নিয়ে নির্বাচন করছেন প্রীতি। সার্ভার ত্রুটির কারণে তার মনোনয়নপত্র জমা দিতে সমস্যা হওয়ার ফলে হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পান। মঙ্গলবার (২৮ মে) দুপুরে দুই সহযোগী নিয়ে নির্বাচনি প্রচারণায় যান তিনি। সেখান থেকে 'নিখোঁজ' হন প্রীতি। এই ঘটনায় প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার তার স্ত্রীকে গুমের আশঙ্কায় জিডিও করেন। 

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার হালিমা নিখোঁজের পর থেকেই পুলিশের কাছে বিষয়টি রহস্যজনক মনে হচ্ছিল। পরবর্তীতে পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ পাওয়ার পর ঘটনাটি অনুসন্ধানে নামে পুলিশ। পরে বৃহস্পতিবার সকালে একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে তার স্বামীর নম্বরে ফোন দেন হালিমা। পরে পুলিশ ওই ফোনকলের সূত্র ধরেই হালিমার গতিবিধি সম্পর্কে নিশ্চিত হন। পরে নারায়গঞ্জের সোনারগাঁ থানা পুলিশের সহযোগিতায় তাকে কাঁচপুর পুলিশের হেফাজতে নেওয়া হয়। 
 

সর্বশেষ

জনপ্রিয়