১৬ জুলাই ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:৪৫, ৩০ মে ২০২৪

বন্দরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত করার অভিযোগ 

বন্দরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত করার অভিযোগ 

নারায়ণগঞ্জ বন্দরে মামলা করার জেরে বাদীর আত্মীয় ব্যবসায়ী নাদিম মাহমুদকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ব্যবসায়ী নাদিম মাহমুদের স্ত্রী আকলিমা আক্তার মিথিলা বাদি হয়ে বন্দর থানায় একটি লিখিত আভিযোগ দায়ের করেন। 

এব্যাপারে বাদি আকলিমা আক্তার মিথিলা বলেন, গত ৫ মে আমার বোনের ছেলে মেরাজুল ইসলামকে সিতাব, আহাদ, সিজান, সোহান, শান্তসহ ৩/৪ জন কুপিয়ে রক্তাক্ত জখম করে। উক্ত ঘটনায় আমার বোন সালমা তাদের বিরুদ্ধে থানায় মামলা করেন, উক্ত মামলায় শান্তকে পুলিশ আটক করেন এবং শান্ত আদালত থেকে ২৮ মে জামিনে আসিয়া অপরাপর বিবাদীদের সহায়তায় আমাদের হুমকি প্রধান করিয়া আসিতেছিলো। ২৯ মে (বুধবার) বিকেলে আমার স্বামী নাদিম মাহমুদ তার ব্যবসা প্রতিষ্ঠান স্বাদ ফাষ্টফুডে গেলে বিবাদীরা আমার স্বামীর দোকানে ঢুকে ধারালো চাকু দিয়ে মাথায় কোপ দিয়ে রক্তাক্ত জখম করে এবং লোহার রড দিয়ে আমার স্বামীকে এলোপাথারি ভাবে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় আমার স্বামী চিৎকার করলে আশপাশের লোক ছুটে আসলে তারা আমার স্বামীর দোকানপাট ভাংচুর করে এবং আমার স্বামীকে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

এব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, এ ঘটনায় বন্দর থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ

জনপ্রিয়