১৬ জুলাই ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:৩৯, ১১ জুন ২০২৪

বন্দরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা 

বন্দরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা 

মেধার ভিত্তিতে দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ^বিদ্যালয়ে সুযোগ পাওয়া নাজমুল হাসানসহ বিভিন্ন পাবলিক পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে বন্দর ইসলামিয়া ফাযিল মাদরাসা। মঙ্গলবার (১১ জুন) বেলা ১১ টায় মাদরাসার নিজস্ব অডিটরিয়ামে কৃতি শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেয়া হয়।

মাদরাসার গর্ভনিং বডির সভাপতি নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে এবং অধ্যক্ষ শেখ মো. আতিকুল্লাহ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি,নারায়ণগঞ্জ) হামিদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার এম.এ মুহাইমিন আল জিহান, সহকারী কমিশনার (ভুমি) মনিষা রানী কর্মকার, বন্দর উপজেলা শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান, নাসিক ২১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হান্নান সরকার, দৈনিক আজকের বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক মো. আবু সাইদ মিয়া। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসার গর্ভনিং বডির সদস্য, শিক্ষক-শিক্ষার্থী,কর্মচারী,অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

বক্তাগণ কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য দিক নির্দেশনামূলক উপদেশ দিতে গিয়ে বলেন ‘‘ সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। দেশ সেরা কৃতিত্ব অর্জনের মধ্যে দিয়ে সংবর্ধনা নেওয়া নতুন প্রজন্মরা আগামীতে দেশের হাল ধরবে এবং নারায়ণগঞ্জকে দেশের মধ্যে পরিচিত করে তুলবে। মাদরাসা শিক্ষার্থীরা অন্যান্যের থেকেও বেশী মেধাবী এবং চৌকস। মাদরাসার এই সাফল্য ধরে রাখার জন্য তোমাদের প্রচুর পড়াশোনার পাশাপাশি তথ্য প্রযুক্তিগত শিক্ষায় শিক্ষিত হয়ে স্মার্ট বাংলাদেশের স্মার্ট সিটিজেন হয়ে উঠতে হবে।
 

সর্বশেষ

জনপ্রিয়