২৫ ফেব্রুয়ারি ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:১৩, ১১ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২০:২৫, ১১ ফেব্রুয়ারি ২০২৪

মশার কয়েলের আগুনে পুড়লো খামার, ১০ ছাগল পুড়ে ছাই

মশার কয়েলের আগুনে পুড়লো খামার, ১০ ছাগল পুড়ে ছাই

মশার কয়েল থেকে লাগা আগুনে একটি ছাগলের খামার পুড়ে ছাই হয়ে গেছে। এঘটনায় ওই খামারে থাকা ১০ টি ছাগল পুড়ে মারা যায়। শনিবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নাসিক ১ নং ওয়ার্ডের মজিববাগ এলাকায় ঘটনাটি ঘটে। এসময় অগ্নিকান্ড খামারের পাশের একটি তিন তলার আবাসিক ভবনের একটি ফ্ল্যাটেরও আংশিক ক্ষতি হয়। ঘটনাস্থলে আদমজী ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

জানা যায়, শনিবার দিবাগত মধ্য রাত আনুমানিক ১টার দিকে নাসিক ১ নং ওয়ার্ডের মজিববাগ এলাকায় রুপালীর খামারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় দ্রুত আগুন খামারটিতে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে পাশের একটি তিন তলা আবাসিক ভবনের একটি ফ্ল্যাটের জানালার কাচ ভেঙ্গে যায় এবং ওই ফ্ল্যাটের বিছানার তোশক পুড়ে যায়। খবর পেয়ে রাত সোয়া একটার দিকে আদমজী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

এ বিষয়ে আদমজী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন মাষ্টার মিরন মিয়া জানান, আমরা রাত আনুমানিক সোয়া একটার সময় আগুনের খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। অগ্নকান্ডে খামারের ১০ ছাগল পুড়ে মারা যায়। এসময় পাশের একটি ফ্লাটের আংশিক ক্ষতি হয়। খামারে মশার কয়েল থেকে আগুন লাগে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি।

সর্বশেষ

জনপ্রিয়