১৬ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:০৫, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলনের সিদ্ধিরগঞ্জ থানা কমিটি ঘোষণা 

ইসলামী ছাত্র আন্দোলনের সিদ্ধিরগঞ্জ থানা কমিটি ঘোষণা 

মুহা.খালেদ সাইফুল্লাহ সানভীকে ও মুহা আবরারুল করিমকে সাধারণ সম্পাদক করে সভাপতি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানা কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় সিদ্ধিরগঞ্জ থানার আইসিএবি মিলনায়তনে কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। 

থানা সভাপতি মুহা. খালেদ সাইফুল্লাহ সানভীর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহা আবরারুল করিম এর সঞ্চালনায় সিদ্ধিরগঞ্জ থানা শাখার কমিটি ঘোষণা এবং আমেলা শপথ অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুহা ওমর ফারুক।

১৫ সদস্যের কমিটিতে আছেন সভাপতি মুহা.খালেদ সাইফুল্লাহ সানভীর, সহ-সভাপতি মুহাম্মদ আমির হামজা, সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবরারুল করিম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ দ্বীন ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুহা মাহমুদুল হাসান শাকিল, দাওয়াহ সম্পাদক মুহা যোবায়ের বিন হাসমত, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ মোকছুদুল ইসলাম, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মুহা ওমর ফারুক, অর্থ ও কল্যাণ সম্পাদক এইচ এম রাকিবুল ইসলাম, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ কামরুল, আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মাদ তরিকুল ইসলাম, কলেজ সম্পাদক মুহাম্মাদ আবিদ, স্কুল সম্পাদক মুহাম্মাদ আশরাফুল, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহা কাউছার আহম্মেদ, কার্যনির্বাহী সদস্য মুহা বায়েজিদ। 

সর্বশেষ

জনপ্রিয়