১৬ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:২৬, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

সোনারগাঁয়ে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

সোনারগাঁয়ে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অটোরিকশা চালক রজ্জব আলী হত্যা মামলার প্রধান আসামি আলী আহম্মেদ (৪২) কে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। রবিবার (২৫ ফেব্রুয়ারি)  সোনারগাঁ থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার মেজর অনাবিল ইমাম।

আলী আহম্মেদ নারায়ণগঞ্জের বন্দরের মালিভিটা এলাকার মৃত হযরত আলীর ছেলে। 

র‍্যাব জানায়, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার পিরোজপুরের সদর আলীর ছেলে রজ্জব আলী একজন অটোচালক ছিলেন। তিনি পিরোজপুর গ্রামের মোল্লাবাজারের রবিউল ইসলামের গ্যারেজ থেকে ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। গত ৫ ফেব্রুয়ারি প্রতিদিনের মতো রজ্জব আালী গ্যারাজ থেকে অটোরিকশা নিয়ে চালানোর উদ্দেশে বের হয়ে যান। একই তারিখ সকাল থেকে দুপুরের মধ্যে যেকোনো সময় গ্রেপ্তার আসামিসহ অজ্ঞাতনামা আরও ২-৩ জন কৌশলে নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার উদ্দেশে সোনারগাঁ থানাধীন বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া চৌধুরীপাড়া ব্রিজ সংলগ্ন ডাক্তার জসিমের বাড়ির পাশের রাস্তার পশ্চিম পাশের ঢালে ফেলে রেখে তার অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।  

নিহত রজ্জব আলীর স্বজনরা লোকমুখে সংবাদ পেয়ে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে পাঠায়। এরই প্রেক্ষিতে নিহতের ছেলে মো. সানাউল্লাহ বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা করেন।

তাকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সোনারগাঁ থানার কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

সর্বশেষ

জনপ্রিয়