১৬ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:২৪, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২১:২৬, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

বইমেলায় কবিদের স্বরচিত কবিতা পাঠের আয়োজন 

বইমেলায় কবিদের স্বরচিত কবিতা পাঠের আয়োজন 

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা ভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে নারায়ণগঞ্জ টাউন হল প্রাঙ্গণে চলছে সপ্তাহব্যাপী বইমেলা। বইমেলায় লেখক সমাবেশ, লেখক আড্ডা ও লেখকদের সঙ্গে পাঠকদের মতবিনিময়ের ব্যবস্থাও রাখা হয়েছে। 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে মেলার ৪র্থ দিনে মঞ্চে স্বরচিত কবিতা পাঠের আয়োজন করা হয়। স্বরচিত কবিতা পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্বটি পরিচালনা করেন নারায়ণগঞ্জ জেলা কালচারাল অফিসার রুনা লায়লা ও জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান দেবাশীষ ভদ্র।

কবিতা পাঠ করেন বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর সভাপতি কাজী আনিসুল হক হীরা, কবিয়াল ফাউন্ডেশন এর সভাপতি বাপ্পি সাহা, সহ সভাপতি মাসুদ রানা সবুজ, সাধারণ সম্পাদক মাসুদ রানা লাল, কাব্য ছন্দ সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্র সংগঠনের সভাপতি মো. শফিকুল ইসলাম আরজু, সোনারগাঁও সাহিত্য কুটিরের সভাপতি ফরিদা ইয়াসমিন সুমনা, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম, কবি জাহাঙ্গীর ডালিম, বীর মুক্তিযোদ্ধা মিজান মিল্কি, কবি মানিক চক্রবর্তী, কবি অপু রহমান, কবি সালাউদ্দীন আমির, কবি এস এম শাহাবুদ্দিন, কবি রুবাইয়া, কবি জয়নাল আবেদীন জয়, কবি হোসেন ফরহাদসহ প্রমুখ কবি ও লেখকরা। 

এ সময় কবি ও সাহিত্যিকদের মধ্যে উপস্থিত ছিলেন এস এ শামীম, বীর মুক্তিযোদ্ধা আল আশরাফ বিন্দু, কবি হারুনর রশীদ সাগর, ডা. বশির আহমেদ তুষার সহ অনেক লেখকগন।
 

সর্বশেষ

জনপ্রিয়