৩০ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২২:৫০, ৫ এপ্রিল ২০২৪

৫ টাকায় ঈদের জামা 

৫ টাকায় ঈদের জামা 

নারায়ণগঞ্জে প্রতি বছরের মত এবারো ঈদ উপলক্ষে শিশুদের ৫ টাকায় ঈদের নতুন জামা দিয়েছেন কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। শুক্রবার (৫ এপ্রিল) জুমার নামাজের পর শহরের মাসদাইরে ১৩ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে এ নতুন জামা বিতরণ করা হয়েছে।

এসময় প্রায় ৪শ শিশুকে ঈদের নতুন জামা দেয়া হয় নামমাত্র ৫ টাকা মূল্যে। এর আগেও বিগত কয়েক বছর ধরে একইভাবে নামমাত্র মূল্যে ৫ টাকায় শিশুদের ঈদের নতুন জামা বিতরণ করা হয়।

এদিকে নতুন জামা পেয়ে সেখানেই তা পরিধান করে আনন্দ প্রকাশ করেন বাচ্চারা।

নতুন জামা পাওয়া ৩ বছরের সাদিয়ার মা সুরাইয়া বেগম জানান, আমরা তো দিন আনি দিন খাই। আমাদের তো ঈদের জামা বিলাসিতা। তবুও মন মানেনা সন্তানরা তো ঈদে নতুন জামা চায়। গত দুই বছর কমিশনার খোরশেদ আমাদের সন্তানদের ঈদের নতুন জামা দেন ৫ টাকায়। এতে আমাদের সন্তানদের আমরা বলতে পারি কারো দেয়ায় নয় আমরা টাকা দিয়ে নতুন জামা কিনেছি সন্তানদের জন্য।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমরা চাই সবাই ঈদের আনন্দ ভাগাভাগি করে নেই। যাদের সামর্থ্য নেই তারা যেন আমাদের সন্তানদের নিয়ে ঈদে নতুন জামা পরিয়ে ঈদ করতে পারে সেজন্য আমাদের এ সামান্য আয়োজন। আর নামমাত্র ৫ টাকা নেয়ার মানে হলো তারা যেন জামা পেয়ে নিজেদের ছোট মনে না করে বা তাদের মনকে ছোট না করে।
 

সর্বশেষ

জনপ্রিয়