১৬ জুলাই ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:০৪, ২৯ অক্টোবর ২০২৩

পুলিশি ধাওয়ায় ছত্রভঙ্গ সাদেকের মিছিল

পুলিশি ধাওয়ায় ছত্রভঙ্গ সাদেকের মিছিল

বিএনপির ডাকা হরতালে মিছিল করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেকের নেতৃত্বে জেলা যুবদলের নেতাকর্মীরা। পরে পুলিশের ধাওয়ায় ছত্রভঙ্গ হয়ে যায় মিছিলটি।

রোববার (২৯ অক্টোবর) বিকেল ৩ টায় শহরের ডি আই টি এলাকা হইতে কেন্দ্রীয় যুবদলের সদস্য ও জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান নেতৃত্বে এ মিছিল বের করা হয়। এসময় মিছিল থেকে হরতালের সমর্থনে নানা শ্লোগান দেয়া হয় এবং নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দাবি করেন। এসময় নিতাইগঞ্জ এলাকায় অবস্থান কালে কিছু সময় যান চলাচলে বিঘ্ন ঘটে। 

সংক্ষিপ্ত বক্তব্যে সাদেকুর রহমান সাদেক বলেন, আমরা জুলুমবাজ শেখ হাসিনার পদত্যাগ চাই। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্তে মুক্তি চাই।এদেশের মানুষের ভোটের অধিকার, স্বাধীনতা ফিরে পেতে চাই। এ চলমান আন্দোলন চলছে চলবে। আগামী দিনে ভাতের অধিকার, ভোটের অধিকার চলবে। আগামী দিনে দেশ নায়ক তারেক রহমান যে নির্দেশনা দিবে আমরা প্রস্তুত রয়েছি। রাজপথে আন্দোলনের মাধ্যমে জবাব দিব। 

মিছিলে আরোও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবদলের সহ-সভাপতি ফরিদ আহম্মেদ, যুগ্ম সম্পাদক সৈকত হাসান ইকবাল, কাশিপুর ইউনিয়ন যুবদলের নেতা আতাউর রহমান শামীম, মাসুম, জুয়েল, সম্পদ, মুন্না, তানভীর আহম্মেদ সোহাগ, হাবিব, কামাল সহ ইউনিয়নের যুবদলের নেতৃবৃন্দ।

সর্বশেষ

জনপ্রিয়