১৬ জুলাই ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২২:৩৭, ২৮ জুন ২০২৪

শ্রুতির সভাপতি জুয়েল, পরিচালক জোনায়েদ

শ্রুতির সভাপতি জুয়েল, পরিচালক জোনায়েদ

শ্রুতি সাংস্কৃতিক একাডেমির নতুন পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ধীমান সাহা জুয়েল ও পরিচালক জোনায়েদ আহমদ।

শুক্রবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১০টায় নগরীর আলী আহমদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে সংগঠনের সাধারণ পরিষদের সভায় ওই কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন শ্রুতির সাবেক সভাপতি মাইন উদ্দিন মানিক।

কমিটির অন্য সদস্যরা হলেন রাশেদ বাবু-উপ পরিচালক; বিজ্ঞান চর্চা বিভাগ, আলম আলোক-উপ পরিচালক; চলচিত্র চর্চা বিভাগ (নীতিনির্ধারণী সদস্য), রাজীব বাঙাল-উপ পরিচালক; সঞ্চয় ও অর্থ বিভাগ (নীতিনির্ধারণী সদস্য), ফুয়াদ আহমেদ তন্ময়-উপ পরিচালক; পাঠাগার ও পাঠচক্র বিভাগ, সৌরি ছোঁয়া-উপ পরিচালক; সাংস্কৃতিক প্রশিক্ষণ ও উপস্থাপন বিভাগ, অপার  অরণ্য-উপ পরিচালক; প্রকৃতি ও পরিবেশ বিভাগ, মেঘ মেলা-উপ পরিচালক; সুবিধাবঞ্চিত শিশু শিক্ষা বিভাগ।

পরিচালনা পরিষদ সদস্য- মাইন উদ্দিন মানিক,  
আল মেহেদী, সামিতুল হাসান নিরাক, রাসেল আদিত্য, অরিন্দম পাল ঝিনুক, শারেফ আহমাদ, রহমান সিদ্দিক (নীতিনির্ধারণী সদস্য), জাকির বিপুল, মাহবুব সাদিক (নীতিনির্ধারণী সদস্য) ও কাজল কানন (নীতিনির্ধারনী সদস্য)।

নব নির্বাচিত সভাপতি ধীমান সাহা জুয়েল বলেন, শ্রুতি নারায়ণগঞ্জে একটি ঐতিহ্যবাহী সংগঠন। ৩০ বছরের অধিক সময় ধরে সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে আসছে। আমি আশা করছি নতুন কমিটির মধ্য দিয়ে এটি আরও গতিশীল হবে। 

নব নির্বাচিত পরিচালক জোনায়েদ আহমদ বলেন, শ্রুতি মূলত একটি তারুণ্যনির্ভর সংগঠন। তিন দশকের অধিক সময় ধরে নায়ায়ণগঞ্জের সামাজিক ও সাংস্কৃতিক পরিমণ্ডলে এক জাগরণ সৃষ্টি করেছে। আমি আশা করছি নতুন কমিটি এর ধারাবাহিকতা রক্ষা করে এগিয়ে যাবে।

সর্বশেষ

জনপ্রিয়