১৬ জুলাই ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:১৬, ২০ নভেম্বর ২০২৩

আপডেট: ২১:২০, ২০ নভেম্বর ২০২৩

মোবাইল ফোনে শামীম ওসমানকে হত্যার হুমকি

মোবাইল ফোনে শামীম ওসমানকে হত্যার হুমকি

মোবাইল ফোনে অপরিচিত নম্বর থেকে শামীম ওসমানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। সোমবার (২০ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটী এলাকায় থানা আওয়ামী লীগের শান্তি মিছিলের আগে সমাবেশে তিনি এ কথা বলেন। তিনি বলেন, গতকাল আমার মোবাইল ফোনে অপরিচিত নম্বর থেকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। কল করে বলে—‘তোর মৃত্যুর সময় এসে গেছে’। কাদের ভয় দেখান? আমরা ’৭৫-এর পর যারা রাজনীতিতে এসেছি তারা মৃত্যুকে ভয় করি না।

শামীম ওসমান বলেন, ওরা আমাদের মানচিত্রে থাবা দিয়েছে। তবে শেখ হাসিনা হিমালয়ের মত দৃঢ়চেতা নারী। কোনোভাবেই তিনি মাথা নত করবেন না। সামনে অনেক আঘাত আসবে। আপনারা প্রস্তুত থাকবেন।

তিনি বলেন, ২০০১ সালে তারা ক্ষমতায় এসে আমাদের বহু নেতা-কর্মীকে হত্যা করেছে। আমার বাপ-দাদার বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে দিয়েছিল। আমরা প্রতিশোধ নেইনি। আল্লাহর কাছে বিচার দিয়েছি। 

পরে কয়েক হাজার নেতা-কর্মী ও সমর্থক নিয়ে শান্তি মিছিল বের করেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করা শামীম ওসমান। মিছিলটি পঞ্চবটী থেকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক দিয়ে পাগলা পর্যন্ত গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়