০১ ডিসেম্বর ২০২৩

প্রকাশিত: ২১:৩৬, ২০ নভেম্বর ২০২৩

গোয়েন্দা প্রতিবেদনে নারায়ণগঞ্জের ৩ টি আসনে তৈমুর জিতবেন!

গোয়েন্দা প্রতিবেদনে নারায়ণগঞ্জের ৩ টি আসনে তৈমুর জিতবেন!

নারায়ণগঞ্জ-১, ৪, ৫ তিনটি আসনেই গোয়েন্দা প্রতিবেদনে তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের জনসমর্থন ও বিজয়ের কথা বলা হয়েছে বলে দাবি করেছেন তিনি। সোমবার (২০ নভেম্বর) রাজধানীর তোপখানা রোডে মেহেরবা প্লাজায় নিজ চেম্বারে একটি জাতীয় দৈনিকের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

তিনি বলেন, নারায়ণগঞ্জ-১, ৪, ৫ তিনটি আসনেই গোয়েন্দা প্রতিবেদনে আমার জনসমর্থন ও বিজয়ের কথা বলা হয়েছে। বিএনপি আমাদের গুরুত্ব দেয়নি, খড়কুটো ভেবেছে। জনগণের রায়ে আমাদের অবস্থান পরিষ্কার হবে।

অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে আমাদের নির্বাচন নিয়ে কথা হয়েছে। তিনি আমাদের সুষ্ঠু ও অংশগ্রহনমূলক নির্বাচনের নিশ্চয়তা দিয়েছেন। আমাদের জনসমর্থন দেখেই প্রধানমন্ত্রী আমাদের ডেকেছেন। অন্য অনেক দল প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার চেষ্টা করেও পারেনি।

তিনি বলেন, আমরা তার (প্রধানমন্ত্রী) কাছে আমাদের চাহিদা জানিয়েছি। তবে আসন ভাগাভাগি বা এ-সংক্রান্ত কোনো বিষয়ে কথা হয়নি।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি আজ থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করলেও তারা নির্বাচনে যাবে কি-না, স্পষ্ট করেনি। তারা একেক সময় একেক কথা বলেন। এবারের নির্বাচন ২০১৪ সালের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় বা ২০১৮ সালের মতো হওয়ার সুযোগ নেই। সব আসনেই আমাদের প্রার্থী থাকবে। রাশেদ খান মেনন ও হাসানুল হক ইনুরা নৌকা প্রতীকে নির্বাচন করতে চাইলেও আমরা আমাদের দলীয় সোনালী আঁশ প্রতীকে নির্বাচন করব। আমরা কোনো দলের সঙ্গে জোটবদ্ধ হয়ে নির্বাচন করব না। নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোট এবং আমাদের নেতৃত্বে আরেকটি জোট থাকবে।

অনেক রাজনৈতিক দল এরই মধ্যে তৃণমূল বিএনপির সঙ্গে যোগাযোগ করেছে বলেও জানান তিনি।

সর্বশেষ

জনপ্রিয়