২৫ ফেব্রুয়ারি ২০২৪

প্রেস নারায়ণগঞ্জে

প্রকাশিত: ১৮:৫২, ২১ নভেম্বর ২০২৩

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর রূপগঞ্জ আসনে তৈমুর

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর রূপগঞ্জ আসনে তৈমুর

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের একদিন পর নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। মঙ্গলবার (২১ নভেম্বর) তৃণমূল বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এ আসনের বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। 

গত রোববার রাতে তৈমুর আলম খন্দকারসহ তৃণমূল বিএনপির তিনজনের একটি প্রতিনিধিদল গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের একদিন পর 'কিংস পার্টি' খ্যাত তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের মনোনয়নপত্র সংগ্রহ করাকে গুরুত্বপূর্ণ বলে মনে করছেন নারায়ণগঞ্জের রাজনীতি সচেতন মহল। 

এর আগে সাংবাদিকদের তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জ-১, ৪, ৫ তিনটি আসনেই গোয়েন্দা প্রতিবেদনের ভিত্তিতে তার জনসমর্থন ও বিজয়ের কথা জানিয়েছিলেন। 

তৈমুর আলম খন্দকার বলেন, নারায়ণগঞ্জে আমার সাংগঠনিক ভিত্তি ভালো। বিএনপি থেকে দুইবার রূপগঞ্জে মনোনয়ন পেয়েছিলাম। সদরের সিটি করপোরেশনে মেয়র নির্বাচন করেছি। দলের মহাসচিব হিসেবে দুই আসনেও প্রার্থী হতে পারি। 

রূপগঞ্জ উপজেলা নিয়ে গঠিত এই আসনটিতে নৌকার প্রার্থী হতে চার আওয়ামী লীগ নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে। তাদের মধ্যে বর্তমান সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্জাহান ভূঁইয়া ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খান মোহাম্মদ শামীম আজিজ।

সর্বশেষ

জনপ্রিয়