২৫ ফেব্রুয়ারি ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ২২:০১, ৯ ফেব্রুয়ারি ২০২৪

দাওয়াতী পক্ষ বাস্তবায়নের লক্ষে মহানগর ইসলামী আন্দোলনের সভা 

দাওয়াতী পক্ষ বাস্তবায়নের লক্ষে মহানগর ইসলামী আন্দোলনের সভা 

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মাও. হাবিবুল্লাহ হাবিব বলেছেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব প্রশ্নবিদ্ধ। আমারা আমাদের দেশ নিয়ে উদ্বিগ্ন। সীমান্তে বিএসএফ যেভাবে বিজিবিসহ বাংলাদেশের নাগরিকদের হত্যা করছে এবং বাংলাদেশীদের ধরে নিয়ে যাচ্ছে তা নিয়ে আমরা গভীর উদ্বিগ্ন। ইসলাম ও ইসলামী মূল্যবোধ হুমকির মুখে। ইসলামী শিক্ষার উপর ভারতীয় থাবা আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংসের দিকে যাচ্ছে। ইসলাম, দেশ ও মানবতার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র ও চক্রান্ত চলছে। 

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বাদ এশা ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে নগর কার্যালয়ে আগামী ১৫-২৯ ফেব্রুয়ারি দাওয়াতী পক্ষ বাস্তবায়নের লক্ষ্যে আয়োজিত যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় যৌথ সভায় উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি ফারুক হাওলাদার, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি হাফেজ রবিউল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহা. ওমর ফারুক, শিক্ষক ফোরাম নারায়ণগঞ্জ মহানগরের সদস্য সচিব মুহা. আমির হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি আলহাজ্ব আ. সোবহান, সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মুহা. বিল্লাল হোসেন, বন্দর থানার সভাপতি মুহা. আবুল হাসেম সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

তিনি আরও বলেন দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাসমুক্ত, সুখি-সমৃদ্ধ কল্যাণ রাষ্ট্রই সকল শ্রেণি-পেশা ও ধর্মের মানুষের রাজনৈতিক, নাগরিক ও ধর্মীয় অধিকার নিশ্চিত করতে পারে। মানুষের জীবনকে সুন্দর, সফল ও সার্থক করে গড়ে তুলতে পারে। তাই সময়ের একান্ত প্রয়োজন কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করা। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি কেন্দ্রঘোষিত সকল কর্মসূচি যথাযথভাবে বাস্তবায়নের উদাত্ত আহবান জানান। উল্লেখ্য, আগামী ১৫ ফেব্রুয়ারি সকাল ১১ টায় প্রেস ক্লাবের সামনে উক্ত দাওয়াতী পক্ষের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হবে।

সর্বশেষ

জনপ্রিয়