১৬ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:৪৪, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

মহানগরের ১৭ ওয়ার্ডে পাল্টা কমিটির ঘোষণা মেয়র আইভীর 

মহানগরের ১৭ ওয়ার্ডে পাল্টা কমিটির ঘোষণা মেয়র আইভীর 

মহানগর আওয়ামী লীগের ১৭ টি ওয়ার্ডের ত্যাগী নেতাদের বাদ দিয়ে কমিটি ঘোষণা করায় ক্ষোভ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এই ১৭ টি ওয়ার্ডে পাল্টা কমিটি করার ঘোষণা দিয়েছেন তিনি। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে এক সভায় এই ঘোষণা দেন তিনি। 

এইসময় মেয়র আইভী বলেন, সিদ্ধিরগঞ্জের ৯টি ওয়ার্ডে কমিটি নিয়ে কিছু হয় নাই। কারণ আমাদের মাননীয় সংসদ সদস্য শামীম ভাই বলে দিছেন, এটা আমার নির্বাচনী এলাকা তোমরা ওখানে যাবা না। আমি আমার এলাকায় যেভাবে কমিটি করি সেভাবেই করবো। আনোয়ার কাকা ও খোকন সাহেবের কাছে প্রশ্ন ওই ৯টি ওয়ার্ড যদি তার নির্বাচনী এলাকা হয়ে থাকে তাহলে ২৭টি ওয়ার্ডই আমার নির্বাচনী এলাকা। কোন অধিকারে, কোন সাহসে আমাকে জিজ্ঞেস না করে আপনারা ১৭টি ওয়ার্ডে কমিটি দেন। আমি ১৭টি ওয়ার্ডে পাল্টা কমিটি দিবো। 

তিনি বলেন, ১৫নং ওয়ার্ডে কাজী সাহেব দীর্ঘদিন ধরে কাজ করেছেন, সেই লোকের জায়গায় ১২নং ওয়ার্ড থেকে এক লোকরে এনে ১৫নং ওয়ার্ডের কমিটি দিয়েছে। এগুলা কি ছেলে খেলা নাকি, এগুলা কি আনোয়ার সাহেব ও খোকন সাহার বাপের সম্পত্তি। আওয়ামীলীগ বঙ্গবন্ধুর দল। আমি শেখ হাসিনার একজন কর্মী। ২০০৩ থেকে আমি কখনও দলের কোনো ব্যাপারে কখনও মাথা ঘামায় নাই। আজকে বাধ্য হইছি। আমি তো আর শামীম ভাইয়ের মত বলতে পারবো না, আমার এলাকায় এটা করতে পারবেন  না। কিন্তু আমার মতামত নিয়ে যদি না করে তাহলে আমি পাল্টা কমিটি দিবো।

উল্লেখ্য গত ১২ ফেব্রুয়ারি রাতে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক খোকন সাহা মহানগর আওয়ামী লীগের ১১ থেকে ২৭ নম্বর ওয়ার্ডের কমিটি ঘোষণা করেন।

সর্বশেষ

জনপ্রিয়