১৬ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:২৮, ২২ ফেব্রুয়ারি ২০২৪

হকাররা আমাদেরকে চ্যালেঞ্জ করেছে, এটা উচিত হয়নি: সেলিম ওসমান

হকাররা আমাদেরকে চ্যালেঞ্জ করেছে, এটা উচিত হয়নি: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, আজকে শহীদ মিনারে হকাররা যাচ্ছে-তাই কথা বলে আমাদেরকে (জনপ্রতিনিধি) চ্যালেঞ্জ করেছে। এইটা তাদের উচিত হয়নি। আমরা তাদের কাছে তালিকা চেয়েছিলাম, পর্যায়ক্রমে একটা ব্যবস্থা করার কথাও বলেছিলাম। কিন্তু তারা যাচ্ছে-তাই কথা বলছে, পরীক্ষা চলাকালীন সময়ে তারা রাস্তায় মিছিল করেছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) জেলা প্রশাসকের কার্যালয়ে বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নাগরিক সমস্যা নিয়ে চলা এক বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

তিনি বলেন, আজকে রাইফেল ক্লাবে হকারদের সাথে আমি বসেছি, সবার সাথে কথা বলেছি। আমরা কীভাবে সুন্দর সমাধান দিতে পারি সেই ব্যাপারে চিন্তা-ভাবনা করছি। কীভাবে আমরা গাড়ি ও রিকশাসহ যানবাহন কমাতে পারি সেইটা নিয়েও ভাবছি। হকারদের সহযোগিতা করতে হলে তাদের নামের তালিকা আমাদের দিতে হবে। তাই বলে একজন মানুষকে দিয়ে একশ’ মানুষের ক্ষতি হবে, এই ধরনের সহযোগিতা আমরা করতে পারবো না।

তিনি বলেন, আমরা নারায়ণগঞ্জের মানুষ, জনপ্রতিনিধিরা চাই যারা আমাদেরকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তারা যেন কোন কষ্ট না পায়, তাদের ছেলেমেয়েরা যেন কোন কষ্ট না পায়; সেই ব্যাপারে আমরা অটল থাকবো।

এসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা প্রশাসক মাহমুদুল হক, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, নাসিক কাউন্সিলর শওকত হাশেম শকু, কামরুল হাসান মুন্না প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়