১৬ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:২১, ২২ ফেব্রুয়ারি ২০২৪

’আমি পার্টি অফিসে না, আনোয়ার হোসেনের কক্ষে তালা মেরেছি’

’আমি পার্টি অফিসে না, আনোয়ার হোসেনের কক্ষে তালা মেরেছি’

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত নেতা সাগর বলেছেন, আমি মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য। আমি জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি ছিলাম। শুনলাম আমাকে অব্যাহতি দেয়া হয়েছে। আমি নাকি পার্টি অফিসে তালা মেরেছি। আমিতো পার্টি অফিসে তালা মারিনি। আমি তালা মেরেছি আনোয়ার হোসেনের ব্যাক্তিগত কক্ষে। ওটা পার্টি অফিস না, তার একান্ত কক্ষ। 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দেওভোগের ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে আয়োজিত এক সভায় একথা বলেন তিনি।

তিনি বলেন, এই আনোয়ার হোসেন আমাদের পূর্ব পুরুষদের অপমান করেছে। তাদের অবমূল্যায়ন করা হয়েছে। ছিচকে লোকদের প্রেসিডেন্ট সেক্রেটারি বানানো হয়েছে। পৌর পিতা আলী আহমদ চুনকা ও মেয়র আইভীকে অবজ্ঞা করেছে আনোয়ার ও খোকন সাহা। আমাকে অব্যাহতি দিয়েছে। আমাকে একটা চিঠি বা ফোনও দেয়নি। কার্যকরী পরিষদের কাউকে জানানে হয়নি। রাতের আঁধারে অব্যাহতি দেয়া হল। সেদিন শামসুজ্জোহা সাহেবের মৃত্যুবাষিকী ছিল। তারা কী মিলাদ করেছিল না সভা করেছিল কোনটা করেছে আমি জানি না। 

তিনি আরো বলেন, আজকে থেকে এ লড়াই শুরু হল আনোয়ার ও খোকন সাহার বিরুদ্ধে। প্রতিটি ওয়ার্ডে আন্দোলন গড়তে হবে৷ যারা বিভিন্ন মিটিং করেছে আমরা কেউ জানতাম না। আরাফাত ভাইকেও জানায়নি, আইভী আপাকেও জানায়নি। মিলাদে এনে সই দিয়ে দেখিয়েছে তারা সভা করেছে। এই ওয়ার্ড থেকে আনোয়ার ও খোকন সাহার বিরুদ্ধে লড়াই শুরু হল।

সর্বশেষ

জনপ্রিয়