১৬ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:০০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

আলী আহাম্মদ চুনকা ছিলেন সবার প্রিয় মানুষ: আনোয়ার হোসেন 

আলী আহাম্মদ চুনকা ছিলেন সবার প্রিয় মানুষ: আনোয়ার হোসেন 

মহান মুক্তিযুদ্ধের সংগঠক, ভাষাসৈনিক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত পৌরপিতা আলী আহাম্মদ চুনকার ৪০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামী লীগ এক আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে ২নং রেল গেইট এলাকায় দলীয় কার্যালয়ে এ দোয়া দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

স্মরণসভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, পৌর পিতা আলী আহাম্মদ চুনকা ছিলেন একজন সমাজকর্মী। তিনি সাধারণ মানুষের সাথে মিশতেন, সাধারণ মানুষের সাথে কথা বলতেন। তাই তিনি সবার প্রিয় মানুষ ছিলেন। তিনি মানুষের সেবা করতেন, এই জন্যই বার বার পৌর পিতা নির্বাচিত হয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁকে অত্যন্ত স্নেহ করতেন।

সাধারণ সম্পাদক এড. খোকন সাহার সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি হান্নান আহমেদ দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, প্রচার সম্পাদক হাবিব আল মুজাহিদ পলু, আইন বিষয়ক সম্পাদক ওয়াজেদ আলি খোকন,  ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কাজী আতাউর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, কার্যকরী কমিটির সদস্য সাখাওয়াত হোসেন সুমনসহ প্রমুখ। 

সর্বশেষ

জনপ্রিয়