১৬ জুন ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৯:৫৪, ৯ মে ২০২৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বন্দরের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বন্দরের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদের সদ্য সমাপ্ত নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান মাকসুদ হোসেন এবং ভাইস চেয়ারম্যান মো. আলমগীর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। বৃহস্পতিবার (৯ মে) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবনির্বাচিত এই দুই জনপ্রতিনিধি।

এর আগে জেলা নির্বাচন কর্মকর্তা ও বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ তাঁর কার্যালয়ে বিজয়ী প্রার্থী ও তাদের প্রতিনিধিদের হাতে কেন্দ্র ভিত্তিক পূর্ণাঙ্গ ফলাফল তুলে দেন। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিজয়ী চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান সুষ্ঠু ও প্রভাবমুক্ত নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনকে ধন্যবাদ জানান। 

গত বুধবার ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম দফায় বন্দর উপজেলার ৫৪টি কেন্দ্রে ব্যালটে ভোটগ্রহণ কার্যক্রম চলে। বড়ধরনের সহিংসতা ছাড়াই এ নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়। রাতে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে প্রাথমিক ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দ।

পরে বৃহস্পতিবার সকালে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হয়। এ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকের মাকসুদ হোসেন। এছাড়া, ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাইক প্রতীকের মো. আলমগীর এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পুনরায় বিজয়ী হয়েছেন ফুটবল প্রতীকের ছালিমা শান্তা।

এ উপজেলায় ৪৫ দশমিক ৮৬ শতাংশ ভোট পড়েছে। উপজেলার ৫৪টি কেন্দ্রে মোট ভোটার ছিলেন ১ লাখ ৩১ হাজার ৫৬৪ জন।

সর্বশেষ

জনপ্রিয়