বৃহস্পতিবার ২২ অক্টোবর, ২০২০

মাসদাইরে জাল পর্চায় জমি দখলের অভিযোগ

মাসদাইরে জাল পর্চায় জমি দখলের অভিযোগ1>

সদর উপজেলার ফতুল্লার মাসদাইর এলাকার তিন ব্যক্তির বিরুদ্ধে জাল পর্চার মাধ্যমে অন্যের জমি নিজেদের দাবি করার অভিযোগ পাওয়া গেছে। এর আগে ২০০৮ সালের ২০ মার্চে এই পর্চাটি সহকারী কমিশনার (ভূমি) বাতিল করে দিলেও

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ২২:১১

আক্তারের সেই অস্ত্র দু’টি বৈধ, যাচাই করেছে পুলিশ

আক্তারের সেই অস্ত্র দু’টি বৈধ, যাচাই করেছে পুলিশ2>

নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবআইলের আক্তার হোসেনের আগ্নেয়াস্ত্র হাতে একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে গণমাধ্যমের শিরোনামও হয়েছেন তিনি। তবে অস্ত্র দু’টির লাইসেন্স তার কাছে রয়েছে বলে জানান আক্তার হোসেন। তার দাবি, ব্যক্তিগত নিরাপত্তার স্বার্থে তিনি ও তার ভাই অস্ত্র দু’টির লাইসেন্স বৈধ উপায়ে নিয়েছেন।

সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ২১:৫৩

পুলিশ সদস্যকে প্রকাশ্যে ধমকানো সেই মীরু ডিবির হেফাজতে

পুলিশ সদস্যকে প্রকাশ্যে ধমকানো সেই মীরু ডিবির হেফাজতে3>

নারায়ণগঞ্জের কুতুবপুরের সন্ত্রাসী মীর হোসেন মীরুকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রোববার (১৮ অক্টোবর) দুপুরে কুতুবপুরের নিজ বাসা থেকে তাকে আটক করে ডিবির একটি দল। তাকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ডিবির হেফাজতে রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেন।

রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ১৫:০৯

ধর্ষণ মামলায় গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর আটক

ধর্ষণ মামলায় গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর আটক4>

প্রেমিকার করা ধর্ষণ মামলায় গায়ে হলুদের অনুষ্ঠান থেকে আটক করা হয়েছে বর ইসতিয়াক আহম্মেদকে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে ফতুল্লা থানার দেওভোগ নাগবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়। সে দেওভোগ পশ্চিম নাগবাড়ী এলাকার মিজানুর রহমানের ছেলে।

শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০, ১৭:৫৭

পুলিশ সদস্যকে প্রকাশ্যে ধমকালেন কুতুবপুরের সেই মীরু
পুলিশ সদস্যকে প্রকাশ্যে ধমকালেন কুতুবপুরের সেই মীরু5>

নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর এলাকায় এক পুলিশ সদস্যকে প্রকাশ্যে হুমকি-ধমকি দিয়েছেন হত্যা, চাঁদাবাজিসহ ডজনেরও বেশি মামলার আসামি মীর হোসেন মীরু। সাদা পোশাকে থাকা জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) এক সদস্যকে প্রকাশ্যে ধমকানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বুধবার, ১৪ অক্টোবর ২০২০, ২১:৫৪

ফতুল্লার সেই কিশোর গ্যাং লিডার জীবন গ্রেফতার
ফতুল্লার সেই কিশোর গ্যাং লিডার জীবন গ্রেফতার6>

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় বড় বোনকে কুপিয়ে আহত করার ঘটনায় প্রধান আসামী কিশোর গ্যাং লিডার জীবনকে (১৯) গ্রেফতার করেছে র‍্যাব। সে দাপা-ইদ্রাকপুরের কবির হোসেনের ছেলে। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে ফতুল্লার দাপা-ইদ্রাকপুর শিহাচর শাজাহান রোলিং মিলসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার, ১৪ অক্টোবর ২০২০, ১২:৫০

প্রধানমন্ত্রীকে কটুক্তি, আইসিটি মামলায় যুবক গ্রেফতার

প্রধানমন্ত্রীকে কটুক্তি, আইসিটি মামলায় যুবক গ্রেফতার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার অভিযোগে ইমতিয়াজ হাসান ইমু (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ইমুকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

সোমবার, ১২ অক্টোবর ২০২০, ১৬:৪১

একমাত্র উপার্জনকারী ছেলেকে হারিয়ে দিশেহারা মা

একমাত্র উপার্জনকারী ছেলেকে হারিয়ে দিশেহারা মা

স্বামী মারা গেছেন বহু বছর। স্বামীর বাড়ি জামালপুরে, বাপের বাড়ি শরীয়তপুরে। গ্রামের বাড়িতে জমিজিরাত নেই। নেই থাকার মতো জায়গাও। ফতুল্লার পূর্ব ইসদাইরের রসুলবাগে ভাড়াবাড়িতে তিন মেয়ে এবং একমাত্র ছেলেকে নিয়ে ছিল নাজমা বেগমের সংসার। একমাত্র ছেলে শাকিল হোসেন নাঈমই ছিল বিধবা এই নারীর অন্ধের যষ্টি। 

শনিবার, ১০ অক্টোবর ২০২০, ২২:০১

কী কারণে খুন হলো নাঈম (ভিডিওসহ)

কী কারণে খুন হলো নাঈম (ভিডিওসহ)

একই এলাকার পোশাক শ্রমিক লিমনের (১৯) সাথে কথা কাটাকাটি হয় আলামিনের (১৮)। দু’জনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক হলেও সেদিন কথা কাটাকাটি রূপ নেয় হাতাহাতিতে। ক্ষিপ্ত হয়ে দলবল নিয়ে হামলা চালায় আলামিন। চলে ধাওয়া-পাল্টা ধাওয়ার মতো ঘটনা। এক পর্যায়ে আলামিনের চাচা হৃদয় ধারালো ছুরি বসিয়ে দেয় লিমনের পিঠে।

শনিবার, ১০ অক্টোবর ২০২০, ২১:৪৭

ফতুল্লায় নাঈম হত্যায় কিশোর গ্যাংয়ের ৬ জনের বিরুদ্ধে মামলা

ফতুল্লায় নাঈম হত্যায় কিশোর গ্যাংয়ের ৬ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ইসদাইরে ছুরিকাঘাতে শাকিল হোসেন নাঈম (১৬) নামে এক কিশোরকে হত্যার ঘটনায় কিশোর গ্যাংয়ের ৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শনিবার (১০ অক্টোবর) বিকেলে ফতুল্লা থানার পরিদর্শক (তদন্ত) বিষয়টি নিশ্চত করেন।

শনিবার, ১০ অক্টোবর ২০২০, ১৭:৫৩

মুক্তিপণ দাবি, কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার

মুক্তিপণ দাবি, কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কিশোরকে অপহরণ করে মারধর ও মুক্তিপণ দাবির অভিযোগে ১১ কিশোর গ্যাংয়ের সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব- ১১। অপহৃত কিশোরের মায়ের অভিযোগে ফতুল্লার চাঁনমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার, ১০ অক্টোবর ২০২০, ১৫:৫৭

ফতুল্লায় মসজিদ কমিটি নিয়ে বিতর্ক, শাহ্ নিজামের কমিটি ‘অবৈধ’

ফতুল্লায় মসজিদ কমিটি নিয়ে বিতর্ক, শাহ্ নিজামের কমিটি ‘অবৈধ’

নারায়ণগঞ্জের ফতুল্লার তক্কার মাঠ এলাকার বায়তুল আমান কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে বিতর্ক শুরু হয়েছে। নির্ধারিত নির্বাচন পরিচালনা কমিটির সিদ্ধান্ত ছাড়াই ৩ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই কমিটিকে অবৈধ ঘোষণা করেছেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আলহাজ্ব শামসুল হক।

রবিবার, ৪ অক্টোবর ২০২০, ২২:১০

পাগলায় গ্রীণ ডেলটা হাসপাতালে চিকিৎসা বিষয়ক মতবিনিময় সভা

পাগলায় গ্রীণ ডেলটা হাসপাতালে চিকিৎসা বিষয়ক মতবিনিময় সভা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলা এলাকায় পল্লী চিকিৎসক ও ওষুধ ব্যবসায়ীদের নিয়ে চিকিৎসা বিষয়ক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় গ্রীণ ডেলটা হাসপাতাল এন্ড ল্যাব এর উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রবিবার, ৪ অক্টোবর ২০২০, ২১:০৩

ফতুল্লায় নারী ও শিশু ধর্ষণ-নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

ফতুল্লায় নারী ও শিশু ধর্ষণ-নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

সারাদেশে অব্যাহত নারী, শিশু ধর্ষণ নির্যাতন, নিপীড়নের প্রতিবাদে নারায়ণগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৪ অক্টোবর) বিকেল ৪ টায় ফতুল্লা নন্দলালপুর এলাকাবাসীর উদ্যোগে নন্দলালপুর বটতলায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন নারী নেত্রী এড. জেসমিন আক্তার, শ্রমিক জাগরণ মঞ্চের সংগঠক জাহাঙ্গীর আলম গোলক, ছাত্রনেতা রায়হান শরীফ, আব্দুল আল মামুন, মারুফ, তুলি, লায়লা প্রমুখ।

রবিবার, ৪ অক্টোবর ২০২০, ২০:০৬

ফতুল্লায় ১৮ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুল ছাত্রী

ফতুল্লায় ১৮ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুল ছাত্রী

অপহরণের ১৮ দিন পেরিয়ে গেলেও নারায়ণগঞ্জ সদর উপজেলার পুলিশ লাইনস স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী স্বর্ণা রাণী কর্মকারকে (১৭) উদ্ধার করতে পারেনি ফতুল্লা মডেল থানা পুলিশ।

শনিবার, ৩ অক্টোবর ২০২০, ২১:৪৮

প্রাইমা বিস্কুট বেকারী ও কাটাবনে অভিযান, জরিমানা ৫৫ হাজার

প্রাইমা বিস্কুট বেকারী ও কাটাবনে অভিযান, জরিমানা ৫৫ হাজার

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্যাকেটজাত খাদ্য পণ্যের মূল্য তালিকা না থাকা, মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রয় ও বিদেশী পণ্যে আমদানীকারকের ট্যাগ না থাকার অপরাধে দুটি প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার অধিদপ্তর। শনিবার (৩ অক্টোবর) সকালে ফতুল্লার ভূইগড় এলাকায় অভিযান চালিয়ে প্রাইমা বিস্কুট বেকারীকে ৫০ হাজার টাকা ও কাটাবন এন্ড কোং কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

শনিবার, ৩ অক্টোবর ২০২০, ১৬:৫৫

‘গুমের’ ৬ বছর পর হাজির, অভিযোগে জেল খেটেছিলেন আসামিরা

‘গুমের’ ৬ বছর পর হাজির, অভিযোগে জেল খেটেছিলেন আসামিরা

২০১৪ সালের মে মাসে অপহরণের পর হত্যার উদ্দেশ্যে গুম করা হয় যুবক মামুনকে। এমন অভিযোগ করে দুই বছর পর ২০১৬ সালের মে মাসে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় একটি মামলাটি দায়ের করা হয়। এই মামলায় ১৬৪ ধারায় মাকসুদা বেগম নামে এক নারী প্রত্যক্ষদর্শী সাক্ষী হিসেবে জবানবন্দিও দিয়েছেন বলে তদন্ত রিপোর্টে উল্লেখ করে পুলিশ। 

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ২১:৪৭

বকেয়া বেতন পরিশোধ না করে কারখানা বন্ধ, শ্রমিকদের বিক্ষোভ

বকেয়া বেতন পরিশোধ না করে কারখানা বন্ধ, শ্রমিকদের বিক্ষোভ

শ্রমিকদের বকেয়া বেতন পরিশোধ না করে বিনা নোটিশে কারখানা বন্ধ করে দেয়ায় বিক্ষোভ করেছে এক্সিস নীটওয়্যারের শ্রমিকরা। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত এক হাজারেরও বেশি শ্রমিক ওই গার্মেন্টস কারখানার ভেতরে ও বাইরে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। 

মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:৪১

ফতুল্লায় এতিমদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

ফতুল্লায় এতিমদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

নারায়ণগঞ্জের ফতুল্লায় এতিম শিশুদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জম্মদিন পালন করেছেন থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান। সোমবার (২৮ সেপ্টেম্বর) বাদ আছর ফতুল্লার মুসলিমনগর বায়তুল আমান সরকারি শিশু পরিবার (বালক) এতিমখানায় এ আয়োজন করা হয়।

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ২১:৫১

ফতুল্লা প্রেসক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি

ফতুল্লা প্রেসক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি

‘জলবায়ু রক্ষায় পৃথিবী করবো বৃক্ষময়’ এই স্লোগানকে সামনে রেখে ফতুল্লা প্রেসক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার (২৬ সেপ্টম্বর) দুপুরে ফতুল্লা ডিআইটি মাঠে ফলজ ও ঔষধি গাছ রোপণ করা হয়।

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫০

টুম্পার ঝুলন্ত লাশ: আপন ভাই, স্বামীসহ আটক ৩

টুম্পার ঝুলন্ত লাশ: আপন ভাই, স্বামীসহ আটক ৩

নারায়ণগঞ্জ ফতুল্লায় বিয়ের পাঁচ মাসের মাথায় কিশোরী গৃহবধূ সুবর্ণা আক্তার টুম্পার ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় পুলিশ নিহতের আপন ভাই, স্বামী ও শ্বাশুরিকে আটক করেছে। এর আগে নিহতের মা পান্না বেগম বাদী হয়ে ফতুল্লা থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। 

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:০০

মৌসুমী বেকারি ও ত্রিনাথ মিষ্টান্ন ভান্ডারে অভিযান, জরিমানা

মৌসুমী বেকারি ও ত্রিনাথ মিষ্টান্ন ভান্ডারে অভিযান, জরিমানা

নারায়ণগঞ্জের ফতুল্লায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি ও পণ্যে উৎপাদন তারিখ, মেয়াদ, মূল্য উল্লেখ না করায় দুই প্রতিষ্ঠানকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫৭

শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের ফতুল্লা থানা কমিটি গঠন

শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের ফতুল্লা থানা কমিটি গঠন

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ফতুল্লা থানা কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) বাদ আসর পিলকুনী পাঁচতলা সুফি তোজাম্মেল আলী রোড এলাকায় ফতুল্লা থানা প্রতিনিধি সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৬

বিয়ের ৫ মাস না যেতেই শ্বশুরবাড়িতে কিশোরীর ঝুলন্ত লাশ

বিয়ের ৫ মাস না যেতেই শ্বশুরবাড়িতে কিশোরীর ঝুলন্ত লাশ

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুরের খিলমার্কেট এলাকায় শ্বশুরবাড়ি থেকে সুবর্ণা আক্তার টুম্পা ওরফে বৃষ্টি (১৫) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৫টায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করা হয়।

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:২১

সব খবর