২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪৫, ১৩ অক্টোবর ২০২০

অপহরণ মামলার ৩ মাস পর কিশোরী উদ্ধার

অপহরণ মামলার ৩ মাস পর কিশোরী উদ্ধার

প্রেস নারায়ণগঞ্জ: অপহরণ মামলার তিন মাস পর কিশোরীকে উদ্ধার করেছে নারায়ণগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার (১২ অক্টোবর) সকাল ৯টায় রূপগঞ্জের পূর্বগ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। তবে আসামিদের কাউকে আটক করতে পারেনি পিবিআই।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিবিআই জানায়, গত ৬ জুন দুপুরে ওই কিশোরীকে (১৪) নিখোঁজ হয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে গত ৮ জুলাই রূপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। আসামিরা হলেন, রিয়াদ (২১), ইব্রাহিম (৫১), হাসান (২৪), মেরিনা বেগম (৪৫), আলম খান (৫৫), আরিফ খান।

মামলার এজাহারের বরাতে পিবিআই জানায়, রিয়াদ বিভিন্ন সময়ে বাদীর মেয়ের কাছে প্রেম নিবেদন করতো। এতে আমার মেয়ে সাড়া না দেওয়ায় উত্যক্ত করতো। গত ৮ জুলাই ওই কিশোরী দোকানে প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে যাওয়ার সময় আসামিরা মিলে তাকে অপহরণ করে। এ ঘটনায় দায়ের করা মামলার তদন্তভার পায় নারায়ণগঞ্জ পিবিআই।
নারায়ণগঞ্জ পিবিআইয়ের পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, মামলার পর কিশোরীকে উদ্ধার করতে নারায়ণগঞ্জসহ বরগুনা জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালায় পিবিআই। পরে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পিবিআইয়ের একটি টিম রূপগঞ্জ থেকে তাকে উদ্ধার করে। গত সোমবার (১২ অক্টোবর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান শেষে অপহৃতকে আদালতের নির্দেশে মায়ের জিম্মায় প্রদান করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়