২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩০, ২০ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১৬:০৬, ২১ সেপ্টেম্বর ২০২০

অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়ায় গ্রেফতার মিস্ত্রি ২ দিনের রিমান্ডে

অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়ায় গ্রেফতার মিস্ত্রি ২ দিনের রিমান্ডে

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম তল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় মোবারক হোসেন নামে এক স্থানীয় বিদ্যুৎ মিস্ত্রিকে গ্রেফতার করেছে তদন্তকারী সংস্থা সিআইডি।

শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে পশ্চিম তল্লার বায়তুল সালাত মসজিদে অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়ার অভিযোগে তাকে গ্রেফতার করে সিআইডি। গ্রেফতারকৃত মোবারক হোসেন পশ্চিম তল্লার বাসিন্দা এবং স্থানীয় বিদ্যুৎ মিস্ত্রি।

রোববার (২০ সেপ্টেম্বর) বিকেলে মোবারক হোসেনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত। এর আগে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে তদন্তকারী সংস্থা সিআইডি।

সিআইডি’র পরিদর্শক বাবুল হোসেন জানান, পশ্চিম তল্লার বায়তুল সালাত মসজিদে দুটি বিদ্যুৎ সংযোগ ছিলো। যার মধ্যে একটি বৈধ এবং অপরটি অবৈধ। অভিযোগ রয়েছে অবৈধ বিদ্যুৎ সংযোগটি মোবারক হোসেন দিয়েছে।

তিনি বলেন, ‘মোবারক হোসেন স্থানীয় বিদ্যুৎ মিস্ত্রি। সে ডিপিডিসি’র সঙ্গে যুক্ত কিনা বা এখানে ডিপিডিসি’র কোনো সংশ্লিষ্টতা আছে কিনা এ বিষয়ে কিছু জানা যায়নি। বাকিটা জিজ্ঞাসাবাদের পর জানা যাবে।’

এর আগে শনিবার উক্ত ঘটনায় ৪ প্রকৌশলীসহ তিতাসের ৮ জন কর্মকর্তা ও কর্মচারীকে গ্রেফতার করে সিআইডি। তাদের ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হলে তাদের ২দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়