১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:২৮, ৫ অক্টোবর ২০২১

আপডেট: ২০:২৯, ৫ অক্টোবর ২০২১

অভিভাবকদের নিয়ে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলে সভা

অভিভাবকদের নিয়ে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলে সভা

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জে স্কুল ক্যাম্পাসটিতে শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল কমিটির উপদেষ্টা মো: আলী আকবর খানের মতবিনিময় সভায় প্রধান আলোচক ছিলেন এম.এ. হাসেম ইয়াতুন্নেসা ফাউন্ডেশনের এডুকেশন ডেভেলপমেন্ট বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন।

সভায় মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, প্রচলিত শিক্ষা ব্যবস্থায় শিক্ষিত হওয়া যায় কিন্তু জ্ঞান অর্জন করা যায় না। চরিত্রবান মানুষ হওয়া যায় না। অভিভাবকদের চাহিদা সন্তান যেন ভালো মানুষ হয়। যা একমাত্র ধর্মীয় অনুভূতিতে ইহকাল ও পরকালের শিক্ষায় পাওয়া যায়। আর সেই শিক্ষা ব্যবস্থা আমরা চালু করেছি। জ্ঞান-বিজ্ঞান ও ধর্মীয় শিক্ষার সমন্বয়ে আমরা আমাদের শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করছি। এতে আমরা সকলের সহযোগীতা চাই।

তিনি বলেন, আদর-সোহাগ যত পারেন দিবেন, পিতা-মাতার এটা দায়িত্ব-কর্তব্য। প্রত্যেকের হাতে শাসনের একটি চাবুক রাখবেন। শাসনের চাবুক যেই পরিবারে নাই, ওই পরিবারের সন্তান কোনদিন ভালো হতে পারেনা। এই বয়সে বাচ্চারা যা ইচ্ছা তাই করবে, এটা আপনি হতে দিতে পারেন না।

এসময় আরও উপস্থিত ছিলেন, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য শিশির ঘোষ অমর প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়