২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৩৪, ২৭ ফেব্রুয়ারি ২০২১

অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী কাজ ক‌রে যা‌চ্ছেন

অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী কাজ ক‌রে যা‌চ্ছেন

প্রেস নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ব‌লে‌ছেন, ‌সকলের সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করার ল‌ক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কাজ ক‌রে যা‌চ্ছেন। বাংলাদেশের মানুষের জীবনমান এখন অনেক উন্নত। এখন মানুষ সুন্দর করে বাঁচার স্বপ্ন দেখে। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে দেশকে আমরা আরও উন্নত করতে চাই।

শ‌নিবার (২৭ ফেব্রুয়ারী) সন্ধ্যায় রূপগঞ্জ উপ‌জেলার তারা‌বো পৌরসভা আওয়ামী লী‌গের কার্যাল‌য়ে তারা‌বো পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লী‌গের উ‌দ্যো‌গে অনু‌ষ্ঠিত মত‌বি‌নিময় সভায় প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তিনি একথা ব‌লেন।

তিনি বলেন, স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে চূড়ান্ত সুপারিশ পেয়েছে বাংলাদেশ। জাতিসংঘের কমিটি ফর ডেভেলপমেন্ট পলিসির ত্রি-বার্ষিক সভায় উন্নয়নশীল দেশে তালিকাভূক্ত করতে চূড়ান্ত সুপারিশের সিদ্ধান্ত নেয়া হয়েছে। বাংলাদেশ এমন একটি সময়ে স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণের জন্য চূড়ান্ত সুপারিশ পেয়ে‌ছে, যখন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন করছে জাতি।

গোলাম দস্তগীর গাজী ব‌লেন, যে পাকিস্তানের হাত থেকে স্বাধীন হয়েছে বাংলাদেশ, সেই পাকিস্তানিরা আজ বিস্মিত নয়নে তাকিয়ে দেখে বাংলাদেশের অগ্রযাত্রা। বাংলাদেশের এই অগ্রযাত্রার পেছনে সুদক্ষ কারিগরের ভূমিকা পালন করে যাচ্ছেন এ দেশের মানুষের আশা আকাক্ষার শেষ ভরসাস্থল, জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনা। দেশে একের পর এক উন্নয়ন হয়েছে। এমন কোনো এলাকা নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগে নি। রূপগঞ্জেও ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার সুনজর থাকায় রূপগঞ্জেও একের পর এক উন্নয়ন হয়েছে। রূপগঞ্জের এমন কোনো সড়ক নেই যে সেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

তারা‌বো পে‌ৗরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লী‌গ সভাপ‌তি নুরুল ইসলাম নুরুর সভাপ‌তি‌ত্বে সাপ্তা‌হিক রূপকণ্ঠ প‌ত্রিকার সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি মাহাবুবুর রহমান মে‌হের, তারাবো পে‌ৗসভার ৮ নম্বর ওয়ার্ড কাউ‌ন্সিলর আমির হো‌সেন ভুঁইয়া, তারা‌বো পে‌ৗরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক হারুন অর র‌শিদ প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়