২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৩১, ২৬ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২১:৩২, ২৬ সেপ্টেম্বর ২০২২

অসুস্থ বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে যায় সন্তানরা

অসুস্থ বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে যায় সন্তানরা

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে অসুস্থ বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে রেখে গেছে সন্তানরা। সংবাদ কর্মীদের মাধ্যমে খবর পেয়ে সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ওই বৃদ্ধাকে নাসিক ২৩নং ওয়ার্ড বন্দরের একরামপুর এলাকা থেকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে উপজেলা প্রশাসন।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম কুদরত এ খুদার নির্দেশে উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফয়সাল কবির বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করেন। অসুস্থ মা তার নাম পরিচয় বলতে পারছেন না।

সমাজসেবা কর্মকর্তা ফয়সাল কবির জানান, বৃদ্ধা তার নাম পরিচয় বলতে পারছেন না। তার কথাবার্তাও অসংলগ্ন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসার পর তার প্রকৃত পরিচয় পাওয়া না গেলে প্রবীণ নিবাসে ভর্তির ব্যবস্থা করা হবে।

বৃদ্ধার শুশ্রষা এক নারী জানান, প্রায় দুই সপ্তাহ আগে বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে যায় তার সন্তানরা। সেই থেকে তিনি এলাকাবাসীর সহায়তায় দেখাশোনা করছেন। রাস্তার পাশে ফুটপাতে একটি কৃষ্ণচুড়া গাছের নিচে ত্রিপল দিয়ে ঢেকে তার থাকার ব্যবস্থা করেছেন স্থানীয়রা। তার খাবারও সরবরাহ করছেন তারা।

একরামপুর এলাকার দোকানদার বাদল মিয়া জানান, তিনি ত্রিপলের ব্যবস্থা করেছেন। তবে কথা শুনে মনে হচ্ছে তার বাড়ি নোয়াখালী এলাকায়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়