২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:১৭, ২ মার্চ ২০২২

আপডেট: ২১:২২, ২ মার্চ ২০২২

আইডিয়াল স্কুলে আব্দুস সোবহান পদক প্রদান

আইডিয়াল স্কুলে আব্দুস সোবহান পদক প্রদান

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলের উদ্যোগে আব্দুস সোবহান পদক প্রদান করা হয়েছে। বুধবার (১মার্চ) বিকাল ৩টায় মাসদাইর কাসেম নগরে এ আয়োজন অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি শিক্ষানুরাগী কাসেম জামালের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আজম। আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ আলী মন্টু, সদস্য লাফিফা জামাল, মরহুম আব্দুস সোবহান এর কন্যা লাকী জামাল, পরিষদের সহ-সভাপতি সিদ্দিক জামাল , হ্যাপী জামাল, সহ তার পরিবারের অন্যান্য সদস্য, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ।

আব্দুস সোবহান পদক প্রাপ্ত শিক্ষার্থী প্রাথমিক শাখার আবরার হাসীন আরাবী, মাধ্যমিক শাখার ফারিয়া হাসান তামান্না তাদের প্রত্যেককে পঞ্চাশ হাজার টাকা মূল্যমানের পদক প্রদান করা হয়। এছাড়া ও বিদ্যালয়ের প্রায় ২০০০ শিক্ষার্থীকে উপহার হিসেবে বই প্রদান করা হয়। অনুষ্ঠান শুরুর প্রথম পর্বে ও আলোচনা শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়