২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:৫৯, ২৯ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৩:০৩, ৩০ জানুয়ারি ২০২৩

আওয়ামী লীগ নেতা জামির আহমেদকে স্মরণ

আওয়ামী লীগ নেতা জামির আহমেদকে স্মরণ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, চিশতিয়া তরীকার সংগঠক প্রয়াত জামির আহমেদ জমু`র ২৩ তম মৃত্যুবার্ষিকী দিনব্যাপী ধর্মীয় নানা কর্মসূচীতে পালন করা হয়েছে। রবিবার (২৯ জানুয়ারী) সকাল থেকে কোরআন খতম, ফাতেহা পাঠ, ২০টি মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করে তার পরিবার।

জামির আহমেদ জমু নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি`র দায়িত্ব পালনের পাশাপাশি চিশতিয়া তরীকার সংগঠক, হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (রঃ) মাযার ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদক, দেওভোগ বাইতুন নূর জামে মসজিদ কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও সমাজসেবী ছিলেন। রবিবার বাদ ফজর কোরআন খানি, মাজার জিয়ারত, পুষ্পস্তবক অর্পন, ফাতেয়া পাঠ ও বাদ জোহর হযরত মিন্নত আলী শাহ্ চিশতি (রাহঃ) মাজার মসজিদে মিলাদ মাহফিল ও মরহুমের বিদেহী আত্মার চিরশান্তি কামনা করে বিশেষ দোয়া করা করে নেওয়াজ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, হযরত মিন্নত আলী শাহ্ চিশতি (রাহঃ) মাজার মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব সহিদুল্লাহ, বাবুরাইল আজমীরী গলি খাজা মইনুদ্দিন চিশতী (রহঃ) ওরশ কমিটির সহ সভাপতি শফিকুল ইসলাম লিটন, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী রেজা রিপন, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল, নাজিমউল্লাহ, মরহুম জামির আহমেদ জমু`র জেষ্ঠ্য পুত্র গোলাম মোস্তফা চঞ্চল ও কনিষ্ঠ পুত্র গোলাম সারোয়ার শুভ, সঞ্চয় রহমানসহ এলাকার গন্যমান্যব্যক্তিবর্গ তরিকতের পীর ভাইয়েরা এসময় মিলাদ মাহফিলে অংশগ্রহন করেন।

এ উপলক্ষ্যে মরহুমের পরিবারের পক্ষ থেকে অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল বাদ আসর মিলাদ মাহফিল ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ২০ টি মসজিদে বিশেষ মোনাজাত করা হয়।

মরহুমের জেষ্ঠ্য পুত্র গোলাম মোস্তফা চঞ্চল ও কনিষ্ঠ পুত্র গোলাম সারোয়ার শুভ সকল পীরভাই, ভক্তবৃন্দ, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহীদের প্রতি তাঁর পিতার বিদেহী আত্মার মাগফেরাত ও দোয়া প্রার্থনা করে সকলের প্রতি অনুরোধ জানিয়ছেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়