১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৩০, ১৮ মে ২০২২

আপডেট: ২১:৩০, ১৮ মে ২০২২

আওয়ামী লীগের কার্যালয়ে আইভীর নামফলক

আওয়ামী লীগের কার্যালয়ে আইভীর নামফলক

প্রেস নারায়ণগঞ্জ: এক যুগ পর নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে ভিত্তিরপ্রস্তরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর নামফলক (টাইলস মার্বেল) সাঁটানো হয়েছে। নামফলক লাগিয়ে মেয়র আইভী ও আনোয়ার হোসেনকে সাধুবাদ জানিয়েছে জেলা ও মহানগর আওয়ামীলীগের শীর্ষ নেতারা।

মঙ্গলবার (১৭ মে) বাদ এশা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের প্রধান ফটকের দুই দরজার মাঝে এই নামফলক স্থাপন করা হয়। নামফলকে লেখা রয়েছে- ২নং রেল গেইটস্থ নারায়ণগঞ্জ জেলা ও শহর আওয়ামী লীগের কার্যালয়ে ভিত্তিপ্রস্তর এর শুভ উদ্বোধন করেন ডা. সেলিনা হায়াৎ আইভী, মেয়র, নারায়ণগঞ্জ পৌরসভা, তারিখ: ২৩ জুন ২০১০ইং।

নামফলক স্থাপনে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দীপু, জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য সাব্বির আহম্মেদ সাগর, জেলা আওয়ামীলীগের কার্যকরি সদস্য শফিকুল ইসলাম লিটন, জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক তাহের উদ্দিন আহম্মেদ সানি, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, সাবেক ছাত্র নেতা ইমরান কাউসার, সাইফুল্লাহ রাহাত, সুমন বিশ^াস, আশরাফুল ইসলাম হৃদয়, সলিমুল্লাহ রিগেন, এম এ মাসুম, মোঃ আরমান প্রমুখ।

জাহাঙ্গীর আলম বলেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়টি তৎকালীন জরাজীর্ণ অবস্থায় ছিলো। কেউ অফিসটি নতুন করার জন্য এগিয়ে আসেনি। তখন পৌরসভার চেয়ারম্যান ও মেয়র থাকা অবস্থায় বেতনের ১৫ লাখ টাকা কার্যালয়টি ভিত্তিপ্রস্তরের জন্য তুলে দেন ডা. সেলিনা হায়াৎ আইভী। পরে তৎকালীন কয়েক নেতা কিছু কিছু দিয়ে ভবনটি নির্মাণের সহযোগিতা করেন। এতদিন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী নিজের উদ্যোগে কোন নামফলক লাগানো থেকে এড়িয়ে ছিলেন। কিন্তু দ্বিতীয় তলা মহানগর আওয়ামী লীগের কার্যালয় নির্মাণ করে নামফলক লাগিয়েছে জেলা পরিষদের তৎকালীন চেয়ারম্যান। রোজায় মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের অর্থায়নে জেলা আওয়ামীলীগের সংস্কার কাজ শুরু করা হয়। এতে কার্যালয়ের ভিত্তিপ্রস্থর উদ্বোধনকারী ও উদ্যোক্তাকে সাধুবাদ জানিয়ে এই নামফলক লাগিয়ে আমরা ক্ষুদ্ধ কর্মীরা তাকে অভিনন্দন জানালাম।

জি এম আরাফাত বলেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়টি নির্মাণের জন্য বড় অবদান রয়েছে মেয়র আইভীর। তিনি কোন দিন এই কার্যালয়ের ভিত্তিপ্রস্তর নিয়ে কোন কথা বলেনি। ভবনটি তার জন্য আজ দুই তলা করা হয়েছে। জেলা কার্যালয়ে আজ নামফলকটি সাটানো মাধ্যমে আগামী প্রজন্ম ডা. আইভী এই মহৎ উদ্যোগ সাক্ষী হয়ে থাকলো।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়