২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৩৪, ৭ জানুয়ারি ২০২১

আপডেট: ২১:৩৭, ৭ জানুয়ারি ২০২১

আড়াইহাজারে গৃহবধূ ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা

আড়াইহাজারে গৃহবধূ ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূকে (৩৮) প্রকাশ্যে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। নির্যাতনের শিকার নারী বাদি হয়ে গত বুধবার (৬ জানুয়ারি) রাতে মামলাটি দায়ের করেন।

মামলায় পাঁচ ব্যক্তির নাম উল্লেখ করাসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়েছে। অভিযুক্তরা হলেন: উপজেলার পাঁচরুখী মাইজপাড়া এলাকার হুমায়ন কবির ডিপ্টির ছেলে আনাছ (২২), মনিরের ছেলে মোহাম্মদ আলী (২৮), নুরুল ইসলামের ছেলে রুবেল (৩৪), মৃত আব্দুল্লার ছেলে সাব্বির (২৫) ও মহব্বত আলীর ছেলে মঈন (২৩)। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি৷

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্যাতিতা নারীর পক্ষ থেকে পাঁচ ব্যক্তিকে আসামি করে মামলা গ্রহণ করা হয়েছে৷ অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

এর আগে ২০২০ সালের ২৬ ডিসেম্বর বেলা ১১টার দিকে স্থানীয় পাঁচরুখী মাইজপাড়া নামক এলাকায় ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। তবে স্থানীয় প্রভাবশালী মহলের চাপে আইনগত ব্যবস্থা নিতে পারেননি বলে দাবি ভুক্তভোগী নারীর

ওই নারী বলেন, স্বামীর বাড়ি থেকে পাশের গ্রামে আমার বাবা বাড়িতে যাওয়ার সময় একটি নির্জন স্থানে একা পেয়ে অভিযুক্তরা টেনে-হেঁচড়ে বিবস্ত্র করে মাটিতে ফেলে ধর্ষণের চেষ্টা চালায়৷ ডাকচিৎকারে পাশের লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়