২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৮:৫৪, ১৭ মার্চ ২০২১

আড়াইহাজারে জাল দলিল, স্ট্যাম্পসহ দুই প্রতারক আটক

আড়াইহাজারে জাল দলিল, স্ট্যাম্পসহ দুই প্রতারক আটক

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে সরকারী বিভিন্ন দপ্তরের সিল, স্ট্যাম্প, ওয়ারিশ সার্টিফিকেট ও জাল দলিল সহ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যায় উপজেলা ভূমি অফিস থেকে তাদের আটক করা হয়। এই ঘটনায় ভূমি অফিসের নাজির সোহেল রহমান বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা করেন।

গ্রেফতারকৃতরা হলেন স্থানীয় উচিৎপুরা ইউনিয়নের ভৈরবদী এলাকার আব্দুল রাজ্জাকের ছেলে গাফফার ও মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী এলাকার মৃত আফছার উদ্দিনের ছেলে ওষধ ব্যবসায়ী মনির হোসেন ওরফে মনির ডাক্তার।

মামলায় অভিযোগ করা হয়, ভূমি অফিসে নামজারি ডিসিআর ও নামজারি খতিয়ান যাচাই করতে আসেন গাফফার। কাগজপত্র দেখে সন্দেহ হলে বিষয়টি সহকারী কমিশনার ভ‚মিকে অবহিত করা হয়। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি মনির ডাক্তার নামে এক ব্যক্তির কাছ থেকে এক হাজার টাকার বিনিময়ে জাল কাগজপত্র তৈরি করা হয়েছে বলে জানায়। পরে সহকারী কমিশনার (ভূমি) উজ্জ¦ল হোসেন অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য মনিরকে আটক করেন। এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠানে তল্লাশি করে বিভিন্ন দপ্তরের বিপুল পরিমাণ সিল, স্ট্যাম্প, ওয়ারিশ সার্টিফিকেট ও জাল দলিল উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সরকারী বিভিন্ন দপ্তরের সিল, স্ট্যাম্প, ওয়ারিশ সার্টিফিকেট ও জাল দলিল সহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় মামলা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়