২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:২৪, ১৭ মার্চ ২০২১

আপডেট: ২১:০৩, ১৭ মার্চ ২০২১

আড়াইহাজারে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

আড়াইহাজারে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন পালন করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) এ উপলক্ষ্যে আড়াইহাজার উপজেলা প্রশাসন, পুলিশ, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে কেক কেটে জম্মদিনের শুভ সুচনা করা হয়। এছাড়াও থানা আওয়ামী লীগের পক্ষ থেকে বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান ঝর্না রহমান, আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশিদ আলম সরকার, থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মিঞা মোহাম্মদ আলাউদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোজ্জামেল হক জুয়েল, থানা যুবলীগের সভাপতি আহমেদুল কবির উজ্জল, সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়া ও থানা ছাত্রলীগের আহবায়ক কাজী রাজিবুল ইসলাম জুয়েল প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়