১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:১৯, ৪ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২১:১৯, ৪ ফেব্রুয়ারি ২০২৩

আড়াইহাজারে রোটারিয়ানদের টিনের ঘর ও কম্বল বিতরণ

আড়াইহাজারে রোটারিয়ানদের টিনের ঘর ও কম্বল বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজার উপজেলার দাবুরপুরা এলাকায় রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যার উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে টিনের ঘর ও কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (৪ ফেব্রæয়ারি) দুপর ১২ টায় দাবুরপুরা এলাকার ভুইয়া বাড়িতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-২ (আড়াউহাজার) এর সংসদ সদস্য আলহাজ¦ নজরুল ইসলাম বাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ আবু সিদ্দিক ভুইয়ার সভাপতিত্বে ও সাবেক সভাপতি মুজাহিদুল ইসলাম লিমনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আবু তালেব মোল্লা, রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যা ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি এনামুল হক সিদ্দিকী, রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যার সাবেক সভাপতি এ্যাডভোকেট শ্যামল চন্দ্র বিশ্বাস, প্রেসিডেন্ট ইলেক্ট এ্যাডভোকেট রাজিব দাস, প্রেসিডেন্ট নমিনী জয় বিজয় শাহা, রোটা. দেলোয়ার হোসাইন, রোটা. শাহ তৌফিক ইমাম, রোটা. আবুল কাশেম ও ব্যবসায়ী বিশ্বজিৎ সাহাসহ স্থানীয় ইউপি মেম্বার এবং গ্যন্যমান্য ব্যক্তিবর্গ।

দাবুরপুরা এলাকায় অনুষ্ঠান শেষে ঝাউগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়েও রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যার উদ্যোগে কম্বল বিতরণ করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়