২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৮:৫৮, ১৯ অক্টোবর ২০২১

আপডেট: ১৮:৫৮, ১৯ অক্টোবর ২০২১

আদালত পাড়ায় সক্রিয় হোন্ডা চোর চক্র

আদালত পাড়ায় সক্রিয় হোন্ডা চোর চক্র

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আদালত পাড়া জেলার অন্যতম ব্যস্ততম এলাকা। এর আশে পাশেই জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জনের কার্যালয়সহ আরও নানা গুরুত্বপূর্ণ সরকারি অফিস। সেই হিসেবে সবসময় কঠিন নিরাপত্তার মধ্যে থাকে এর আশপাশ কিন্তু প্রায় সময় এই নিরাপত্তা বেষ্টনী ভেদ করে আদালত পাড়ায় আগত বিচারপ্রার্থীদের মোটর সাইকেল চুরি করে নিয়ে যাচ্ছে সক্রিয় মোটর সাইকেল চোর চক্র। এই মোটর সাইকেল চোর চক্রের হাত থেকে বাদ যায় না সাংবাদিকের হোন্ডাও।

সর্বশেষ ৬ অক্টোবর নারায়ণগঞ্জের আদালত পাড়া থেকে চুরি হয় ঢাকা থেকে প্রয়োজনীয় কাজে আসা মো. সিদ্দিকুর রহমান নামের এক যুবকের হোন্ডা। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে পার্কিং করে রাখা তার সুজুকি জিকসার মোটর সাইকেল কাজ শেষে ফিরে এসে দেখেন উধাও। পরে এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি মামলা করেন। মামলায় তিনি মোটর সাইকেলের রেজি. নং-ঢাকা মেট্রো-ল-২৬-০৯৪৩, ইঞ্জিন নং- বিজিএ১-২৩৮৯১৩ এবং চেসিস নং এমবি৮এনজি৪বিএএজি৮২১৮৮৪৫ উল্লেখ করেন।

এর আগেও এই এলাকা থেকে মামুন মির্জা নামের একজনের একই কোম্পানির একই মডেলের মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। যার রেজি. নং- ছিল ঢাকা মেট্রো-ল-২৪-৯০৬০। তারও আগে ২০১৮ সালের ৯ সেপ্টেম্বর দুপুরে পেশাগত দায়িত্ব পালনকালে আদালত চত্বর থেকে রায়হান কবীর নিলয় নামের এক সাংবাদিকের এ্যাপাচি মোটর সাইকেল চুরি হয়েছিল।

এদিকে আদালত পাড়া থেকে এভাবে দিনে দুপুরে মোটর সাইকেল চুরি হয়ে যাওয়ায় সেখানকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। সেই সাথে পুরো আদালত পাড়া আধুনিক সিসি ক্যামেরার আওতায় আনার দাবী জানানো হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়