২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৩০, ২৬ মার্চ ২০২৩

আপডেট: ১৯:৪০, ২৬ মার্চ ২০২৩

আদালত প্রাঙ্গণে কবিতা, আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

আদালত প্রাঙ্গণে কবিতা, আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রেস নারায়ণগঞ্জ: মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জে কবিতা, আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৬ মার্চ) সকালে আদালত প্রাঙ্গণে জেলার বিচার বিভাগ এই আয়োজন করে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ আস সামছ্ জগলুল হোসেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস, শ্রম আদালতের চেয়ারম্যান কিরণ শংকর হালদার। পরে বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার প্রদান করেন অতিথিরা।

অনুষ্ঠানে অংশ নেয়া শিশুদেরকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে জেলা ও দায়রা জজ বলেন, তোমাদেরকে স্বাধীনতার গল্প ও ছবি আঁকতে হবে। আমাদের স্বদেশকে আঁকতে হবে। শিশুদেরকে বেশি বেশি কবিতা ও গল্পের বই দেয়ার জন্য অভিবাবকদের প্রতি আহবান জানান তিনি।

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের গুরুত্ব তুলে ধরেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস। বলেন, ‘ আমরা যেন আমাদের ভবিষৎ প্রজন্মের জন্য বঙ্গবন্ধুর স্বপ্ন দেখা স্বাধীন সার্বভৌম সোনার বাংলা রেখে যেতে পারি, যাতে তারা সত্যি কারের ইতিহাস জানে, দেশকে ভালোবাসে ও বাঙ্গালী হিসেবে গড়ে উঠতে পারে।

আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা জজ উম্মে সরাবন তহুরা, মো. শাহাবুদ্দিন, শাম্মি আখতার, আমিনুল হক, যুগ্ম জেলা জজ মাসুদা ইয়াসমিন, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. বদিউজ্জামান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সানজিদা সারওয়ার, কাউসার আলম, ইমরান মোল্লা, শামসুর রহমানসহ বিভিন্ন আদালতের বিচারক ও ম্যাজিস্ট্রেটরা।

অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করেন পাবলিক প্রসিকিউটর মো. মনিরুজ্জামান, জিপি মেরিনা আখতার, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস, কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়