২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২২:৫৩, ১ ডিসেম্বর ২০২১

আপডেট: ২২:৫৪, ১ ডিসেম্বর ২০২১

আবারও আইভীকে চাইলেন মহানগর আওয়ামী লীগ

আবারও আইভীকে চাইলেন মহানগর আওয়ামী লীগ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর ২নং রেলগইট মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। এই সভায় সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর বিষয়ে আলোচনা করেন নেতারা। এই সময় অধিকাংশ নেতাই আইভীকে নৌকার জন্য যোগ্য প্রার্থী বলে মন্তব্য করেন। সভায় উপস্থিত একাধিক নেতা বিষয়টি নিশ্চিত করেছেন।

সভায় জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শেখ হায়দার আলী পুতুল, নুরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান সোহেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন শিলুসহ কার্যনির্বাহী কমিটির ২৫ সদস্য।
সভার বিষয়ে জিএম আরাফাত বলেন, ‘কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের একটি সভা হবে। সে সভায় নাসিক নির্বাচনে নৌকার প্রার্থীর ঘোষণা দেয়া হবে। আজকের সভায় সে বিষয়ে এবং নাসিক নির্বাচন আমরা কিভাবে করবো সবার সাথে আলোচনা করে সে বিষয়ে কিছু সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমাদের সভায় কার্যনির্বাহী কমিটির ২৫ এর অধিক সদস্য ছিল আর বাকি সদস্যরা হয়ত তাদের ব্যক্তিগত কাজের জন্যে আসতে পারে নি। উপস্থিত সবাই আমরা এক বাক্যে মত দিয়েছি, বর্তমান যিনি মেয়র আছেন তিনি আওয়ামী লীগের অন্য প্রার্থীদের থেকে যোগ্য প্রার্থী। আমরা আশাবাদী দল থেকে ওনাকেই নমিনেশন দেয়া হবে। আমাদের সভাপতি সাহেব বলেছেন দল থেকে যাকে মনোনয়ন দেয়া হবে আমরা সবাই তার পক্ষেই কাজ করবো।’

সভা প্রসঙ্গে সভাপতি আনোয়ার হোসেন বলেন, কার্যনির্বাহী কমিটির নেতারা একত্রে বসেছিলেন। বিভিন্ন বিষয়ে সেখানে আলাপ হয়েছে। তবে বিস্তারিত কিছু বলতে চাননি তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়