২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৫৩, ১৭ অক্টোবর ২০২১

আপডেট: ২১:৫৪, ১৭ অক্টোবর ২০২১

আবারও খোরশেদের বিরুদ্ধে শিউলীর জিডি

আবারও খোরশেদের বিরুদ্ধে শিউলীর জিডি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার বিরুদ্ধে আবারও থানায় সাধারণ ডায়েরি করেছেন সাঈদা আক্তার শিউলী নামে সেই নারী। এবার তিনি মারধর ও হুমকির অভিযোগ তুলেছেন। রোববার (১৭ অক্টোবর) ডিএমপির কোতয়ালী থানায় জিডি করেন তিনি।

এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনে অপপ্রচার এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে কাউন্সিলর খোরশেদের বিরুদ্ধে মামলা করেন শিউলী। পরে গত ১১ আগস্ট তার ব্যবসা প্রতিষ্ঠান এস এস ফিলিং স্টেশনে ক্ষতিসাধনের অভিযোগ খোরশেদের বিরুদ্ধে জিডি করেন।

কোতয়ালী থানায় করা জিডিতে সাঈদা আক্তার শিউলী বলেন, রোববার তিনি ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার জন্য বাদী হিসেবে আদালতে গিয়েছিলেন। হাজিরা শেষে আদালত প্রাঙ্গণের বাইরে গাড়িতে ওঠার সময় তাকে অকথ্য ভাষায় গালাগালি করে কাউন্সিলর খোরশেদ, তার স্ত্রী লুনা এবং আরটিএন ফেরদৌসি আক্তার (রেহেনা মুসকান) নামে এক নারী। মামলা তুলে নিতে বাদীকে হুমকি দেওয়া হয়। পরে তাকে মারধর করা হয় বলেও জিডিতে অভিযোগ করেন সাঈদা শিউলী।

এই বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, ‘প্রতি হাজিরার তারিখেই ওই নারী এই কাজ করে। আগের তারিখেও মিথ্যা অভিযোগে জিডি করেছে। এই তারিখেও তাই। এইভাবে হয়রানি করার কোনো মানে হয় না। তার কার সকল অভিযোগই মিথ্যা।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়