২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:০৯, ৮ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৬:১২, ৮ সেপ্টেম্বর ২০২২

আবারও মনোনয়ন পেতে আশাবাদী আনোয়ার

আবারও মনোনয়ন পেতে আশাবাদী আনোয়ার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন দলের মহানগর কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন। তিনি বর্তমানে জেলা পরিষদের প্রশাসকের দায়িত্বে রয়েছেন।

বুধবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর কার্যালয়ে ফরম জমা দেন তিনি। গতবার আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

এই সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আহসান হাবিব, সাংগঠনিক সস্পাদক জিএম আরাফাত, উপদপ্তর সম্পাদক সানোয়ার হোসেন সানু, নাসিকের ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মনিরুজ্জামান মনির।

দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদী আনোয়ার হোসেন বলেন, ‘ছাত্রজীবনে বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি শুরু করেছি। তিনি মানুষের কল্যাণ করার নির্দেশ দিয়ে ছিলেন। সেই থেকে আওয়ামী লীগের রাজনীতি সাথে সম্পৃক্ত হয়ে এখন মহানগর আওয়ামী লীগের দীর্ঘ সময় সভাপতি দায়িত্ব পালন করছি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার স্নেহ ও ভালোবাসায় জেলা পরিষদের নির্বাচনে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। সৎ ও যোগ্যতার সাথে জেলা পরিষদের দায়িত্ব পালন করেছি। কারো কাছে মাথা নত করেনি।’

তিনি আরও বলেন, ‘জেলা পরিষদের ৫ বছর দায়িত্বে দুইবছর করোনা সময় নষ্ট হয়েছে। বুঝে উঠার আগে দায়িত্ব শেষ হয়ে গেছে। তারপরও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আবারো প্রশাসক দায়িত্ব দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখেছেন। ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচনে আবারো দলের মনোনয়ন চাইলাম। আমার বিশ্বাস, নেত্রী আমাকেই দলীয় মনোয়ন দিবেন। তিনি উন্নয়নের কারিগর জনপ্রতিনিধিদের দলের মনোয়ন দেন।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়