২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৭:৫৭, ৫ মার্চ ২০২১

আপডেট: ২১:৪৩, ৫ মার্চ ২০২১

আমরা জাতির পিতার আদর্শের সৈনিক: এসপি

আমরা জাতির পিতার আদর্শের সৈনিক: এসপি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, আমরা বাংলাদেশি আমরা বাঙ্গালী। আমরা জাতির পিতার আদর্শের সৈনিক। আমি মনে করি যে দেশকে স্বাধীন করেছেন জাতির পিতা শেখ মুজিবুর রহমান সে দেশে জাতীয় প্রতীক, সংগীত কিংবা খেলা হোক সেগুলোকে সম্মানিত রাখার দায়িত্ব আমাদের ও আমাদের নতুন প্রজন্মের।

শুক্রবার (৫ মার্চ) সকালে ওসমানী পৌর স্টেডিয়ামে কাবাডি ফেডারেশনের সহযোগিতায় বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস মধুমতি জোনর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি বলেন, কাবাডি বাংলাদেশের জাতীয় খেলা। বাংলাদেশে যত খেলা থাকুক কিন্তু জাতীয় খেলা একটাই। যারা জাতির পিতার আদর্শে বিশ্বাসী তারা অবশ্যই কাবাডি খেলার প্রতি আগ্রহ দেখাবে। কাবাডি খেলার সাথে থাকবে। শতব্যস্ততার মধ্যে আপনাদেরকে অনুপ্রেরণা দেয়ার জন্য শামীম ওসমান এসেছেন। তার আদর্শে অনুপ্রানিত হবেন। তিনি একজন ক্রীড়াবিদ। তার কাছ থেকে আপনারা অনেক কিছু শিখবেন।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোস্তাইন বিল্লাহ`র সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, সহসভাপতি কবির আহম্মেদ, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়