১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৪২, ২৫ অক্টোবর ২০২০

আমার কাছে সব ধর্মের মানুষ সমান: মেয়র আইভী

আমার কাছে সব ধর্মের মানুষ সমান: মেয়র আইভী

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমি ছোট বেলা থেকে শিক্ষা পেয়েছি সব ধর্মের মানুষকে সম্মান করতে। আমার কাছে সব ধর্মের মানুষ সমান। আমি বিশ্বাস করি ঈশ্বর বা আল্লাহ সব এক। তিনি সব জায়গায় আছেন। এ বিশ্বাস নিয়েই আমি সব খানে কাজ করি ও ভবিষ্যতেও করে যাবো।’

রোববার (২৫ অক্টোবর) দুপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শহরের চাষাঢ়ায় রামকৃষ্ণ মিশন আশ্রমে পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

রামকৃষ্ণ মিশন আশ্রমে পৌঁছালে মেয়র আইভীকে দেবী দুর্গার যজ্ঞ ফোটা দিয়ে বরণ করেন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথনন্দ মহারাজ।

এসময় মেয়র সিটি করপোরেশনের অর্থায়নে নির্মাণাধীন রামকৃষ্ণ মিশনের প্রধান ফটক পরিদর্শন করেন। তিনি মিশনের পূজামণ্ডপ ঘুরে দেখেন।

করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়ে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী’র জন্য দোয়া করবেন তিনি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। অবশ্যই মাস্ক ব্যবহার করবেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখবেন। এবার আমরা পূজা করলাম আনন্দটা আগামী বছরও করা যাবে। নারায়ণগঞ্জ তথা সারা বিশ্বের মানুষ যেন করোনা ভাইরাস থেকে মুক্ত হয় সেই প্রার্থনা করবেন।’

সন্ধ্যায় মেয়র আইভী শহরের দেওভোগ এলাকায় শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ বারোয়ারী দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন। এসময় মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পূজা কমিটির সভাপতি অজিত সাহা, কোষাধ্যক্ষ বাদল সাহা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়