২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:২০, ২২ অক্টোবর ২০২০

আপডেট: ১৯:৪৫, ২৩ অক্টোবর ২০২০

আমি কখনও চাইনি জনপ্রতিনিধি হবো: সেলিম ওসমান

আমি কখনও চাইনি জনপ্রতিনিধি হবো: সেলিম ওসমান

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান বলেছেন, আমি কখনও চাইনি জনপ্রতিনিধি হবো। আমার কাজটাই ছিল ব্যবসায়িকভাবে নারায়ণগঞ্জকে শিল্প নগরী হিসেবে তুলে ধরা। আমার ভাইয়ের মৃত্যুর পরে কখনো আমার ইচ্ছা ছিলো না রাজনীতিতে আসবো। আমি রাজনীতি ছেড়ে দিয়েছিলাম ৭৪ সালে। আমরা একাত্তর, পচাঁত্তর ও ওয়ান ইলেভেনে নির্যাতিত হয়েছি, বাড়িঘর ছেড়ে চলে গিয়েছি। কিন্তু আমাদের বার বার নারায়ণগঞ্জের স্বার্থেই নারায়ণগঞ্জে আসতে হয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় নতুন পালপাড়া পুনঃ নির্মিত সার্বজনীন পূজা মন্দিরের উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

সেলিম ওসমান বলেন, আওয়ামী লীগের জন্মস্থান নারায়নগঞ্জে আবারো নৌকাই আসুক এর জন্য সকলের সহযোগীতা প্রয়োজন। আপনারা এখন থেকে মাঠে নামেন। ঝগড়া বন্ধ করে আপনারা আসেন, একসাথে কাজ করি। আমরা কিন্তু অনেক গ্যাপে পড়ে গিয়েছি। আমরা কিন্তু নতুন প্রজন্মকে আনতে যাচ্ছি। নারায়ণগঞ্জে লাঙ্গল থাকবে, নৌকা থাকবে। তবে আশা করি সামনের বার নারায়ণগঞ্জে নৌকাই যেন থাকুক। তার জন্য প্রত্যেকের সহযোগিতা দরকার। ৩ জনের বেশি মাঠে নাইমেন না তাহলে লাঙ্গল কিন্তু লাঙ্গলবন্ধে থাকবে।

খানপুর হাসপাতালের সভাপতির পদ থেকে পদত্যাগ প্রসঙ্গে তিনি বলেন, ৩০০ শয্যা হাসপাতালের সভাপতি দায়িত্ব দেয়া হয়েছিলো এই হাসপাতালে অপকর্ম চলছে। আমি সাংবাদিক সম্মেলন করে বলেছি। আমি নিয়ন্ত্রণ করতে পারছি না বলেই আমি বাধ্য হয়েছি এই দায়িত্ব থেকে বিরত হতে। আমি মনে করি আমার মত লোক এখানে থাকা উচিত নয়। কারণ শয়তানের পিছনে শয়তান থাকে আর ভালো মানুষের পিছনে ভালো মানুষ। যতটুকু দায়িত্বে থেকে আমার কর্তব্য করার আমি তা পালন করেছি। আমি সব ব্যবস্থা করতে পেরেছি কিন্তু যখন বিল্ডিং তুলতে গেলাম কোন একটা বাধা পেলাম। আমাকে ১০০ কোটি টাকার বরাদ্দ দিয়ে এই অনুমোদন দেয়া হয়। বছর দুই এক পার হলেও এখন পর্যন্ত ফাউন্ডেশনের কাজ সম্পূর্ণ হলো না। আমি জানতে পেরেছি প্রায় ৩০% বিল সেই কন্ট্রাক্টরের দল খেয়ে ফেলেছে। আমি চেষ্টা করছি যত দ্রুত এই ৩শ শয্যা হাসপাতালকে ৫শ শয্যায় পরিণত করতে। আমাদের নারায়ণগঞ্জের এ টার্মিনাল আর থাকবে না। আপনাদের লাঙ্গলবন্দ আর আগের মত থাকবে না। বিভিন্ন শহর থেকে এই লাঙ্গলবন্দ দেখতে আসবে। এভাবে প্রজেক্টগুলো করা আছে। জিউস পুকুর প্রসঙ্গে আমি মেয়র মহোদয়কে আহ্বান করেছি, নারায়ণগঞ্জের মুরুব্বি যারা আছেন তাদের নিয়ে বসবো। দরকার হলে আমরা দুই ভাই একত্রে বসবো।

নতুন পালপাড়া পূজা কমিটির সভাপতি এডভোকেট মন্টু ঘোষের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, সিনিয়র সহসভাপতি চন্দন শীল, এফবিসিসিআই পরিচালক প্রবীর কুমার সাহা, নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর সফিউদ্দিন প্রধান, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, নারী কাউন্সিলর শারমীন হাবিব বিন্নি, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন কুমার দাস প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়