১৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:৩৮, ১৯ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৯:৩৮, ১৯ সেপ্টেম্বর ২০২১

আমি শেখ হাসিনার পরিবারের কর্মী: আনোয়ার হোসেন

আমি শেখ হাসিনার পরিবারের কর্মী: আনোয়ার হোসেন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের উন্নত দেশের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। মহামারী করোনা সময়েও প্রধানমন্ত্রীর সঠিক সিদ্ধান্ত দেশের মানুষকে ভয়াবহ রূপ থেকে বাঁচিয়ে দিয়েছে। মানুষের মধ্যে আল্লাহ বিরাজমান, মানুষকে খুশি করলে আল্লাহকে খুশি করা সম্ভব।

রোববার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় সদর উপজেলার বক্তাবলীতে রাস্তা উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মানুষের কল্যাণে কাজ করতে বলেছেন। তার বদৌলতে আজ জেলা পরিষদের চেয়ারম্যান হয়ে মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। এই নারায়ণগঞ্জের মত স্থানে রাজনীতি করে, এই পর্যন্ত পৌঁছেছি কেবল আমার নেত্রীর কারণে। নারায়ণগঞ্জে কেবল এই পরিবারের লোক আর ওই পরিবারের লোক। এই পরিবারের লোক সংসদ সদস্য, ওই পরিবারের লোক পৌরসভার মেয়র-চেয়ারম্যান। আমার কোনো পরিবার নাই। আমি কেবল শেখ হাসিনার পরিবারের কর্মী।

পঞ্চায়েত কমিটির সভাপতি মো. ছামেদ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, স্থানীয় মেম্বার জাহাঙ্গীর, জেলা পরিষদের প্রকৌশলী ওয়ালিউল্লাহ, সাবেক ভিপি আলমগীর হোসেন, মহানগর আওয়ামী লীগের কার্যকরি সদস্য সাখাওয়াত হোসেন সুমন ও আইয়ূব খা প্রমখ।

আনোয়ার হোসেন আরো বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণে উদ্বুদ্ধ হয়ে আজ ছাত্রলীগ থেকে আওয়ামী লীগের সভাপতি হয়ে মানুষের পক্ষে কথা বলে যাচ্ছি। জাতির জনক বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করেছি, জেল খেটেছি, নির্যাতিত হয়েছি।তারই কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আমি বড় বোনের মতো শ্রদ্ধা করি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়