২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:২২, ২৪ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২১:২৬, ২৪ সেপ্টেম্বর ২০২২

আ.লীগ সরকারের পরিণতি সুখকর হবে না: রিজভী

আ.লীগ সরকারের পরিণতি সুখকর হবে না: রিজভী

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, যারা ভীতু, অন্যায়কারী তারা অন্যের মিটিং-মিছিলে হামলা করে। আমাদের কারও কাছে অস্ত্র নেই। আমাদের আছে কন্ঠস্বর। প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জে এক শাওনকে মারলেন। মুন্সিগঞ্জের আরেক যুবদল কর্মী শাওনকে মারলেন। অন্যায় হচ্ছে, একের পর এক গুলি করে মারছেন। আপনারা আগুন নিয়ে খেলছেন। এভাবে চললে এই আওয়ামী লীগ সরকারের পরিণতি খুব একটা সুখকর হবে না।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে এক বিক্ষোভ সমাবেশে তিনি এই কথা বলেন। নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, ভোলাসহ দেশের বিভিন্ন স্থানে বিএনপির উপর হামলায় নেতা-কর্মীর হতাহতের ঘটনা ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং, গণপরিবহন ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূলের বৃদ্ধির প্রতিবাদে জেলা বিএনপি আয়োজিত এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের কোন বৈধতা নেই, তারা টিকে থাকার জন্য বন্দুকের ব্যবহার করছে। ওই বন্দুকের নল যে ঘুরে যেতে পারে, এটা তারা টের পাচ্ছেন না। যারা অন্যায় করে, অবিচার করে বন্দুকের নল সেদিকে ঘুরে যায়।

তিনি আরও বলেন, মানুষের ভোটাধিকার, কথা বলার অধিকার কেড়ে নিয়ে মিটিং-মিছিলে গুলি করতে দ্বিধা করছেন না। দেড় মাসে চারটা প্রাণ কেড়ে নিয়েছেন। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জনস্বার্থের কর্মসূচিতে হামলা করে, গুলি চালিয়ে জাতিসংঘে গিয়ে রোহিঙ্গাদের জন্য চোখের পানি ফেলেন। শাওন, আব্দুর রহিম, নূর আলমদের জন্য তার চোখ দিয়ে পানি বের হয় না। এই ভন্ডামি দেশের মানুষ জানে।

সারাদেশে গ্যাস ও বিদ্যুৎ সংকটের জন্য সরকারকে দায়ি করে সমালোচনা করেন বিএনপির এই নেতা।

রুহুল কবির রিজভী বলেন, শেখ হাসিনা প্রতিশোধের নেশার মধ্যে আছে। আওয়ামী প্রশাসন মনে করেছেন, শাওনের মত যুবদল কর্মীকে হত্যা করলে বিএনপি ভয় পাবে। আওয়ামী প্রশাসন, শেখ হাসিনা জানেন না যে, বিএনপি ও অঙ্গসংগঠন আমন ধানের মত। তারা ঝড়, ঝঞ্ঝা, পুলিশের গুলির মধ্যেও মাথা উচু করে থাকে।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্ব ও সদস্যসচিব মামুন মাহমুদের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আদালত, নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান দিপু, মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়