২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৩২, ১৬ জুলাই ২০২২

আপডেট: ১৯:৩৩, ১৬ জুলাই ২০২২

আলীরটেকে সায়েমের ঈদ শুভেচ্ছা বিনিময়

আলীরটেকে সায়েমের ঈদ শুভেচ্ছা বিনিময়

প্রেস নারায়ণগঞ্জ: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নে ব্যবসায়ী সায়েম আহম্মেদ এলাকবাসীর সাথে কুশল বিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেছেন। শুক্রবার (১৫ জুলাই) বিকেলে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এই সময় সায়েম আহম্মেদ বলেন, আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার হলো কোরবানির মর্মবাণী। কোরবানির শিক্ষা মনে ধারণ করে মানবকল্যাণে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা। তাই সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আযহার শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করেন।

এই সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মেম্বার, যুবলীগ নেতা নাজির হোসেন, তাঁতী লীগের আহবায়ক কমিটির সদস্য মনির হোসেন, আলীরটেক ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাঈল মাদবর, সাধারণ সম্পাদক জামাল হোসেন, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন জনু, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহান উল্লাহ, সমাজসেবক শহর আলী মেম্বার, মো. নুরুউদ্দিন, সমাজসেবক জাকির হোসেন প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়