২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:০৩, ২০ মে ২০২২

আপডেট: ২৩:১৫, ২০ মে ২০২২

আড়াইহাজারে চেয়ারম্যানের ভাইয়ের বিরুদ্ধে অপহরণের অভিযোগ

আড়াইহাজারে চেয়ারম্যানের ভাইয়ের বিরুদ্ধে অপহরণের অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে কলেজ ছাত্রীকে উত্যক্ত ও বিভিন্ন উপায়ে ফুসলাইয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলার এক পর্যায়ে বাড়ির সামনে থেকে অপহরণ করা হয়েছে বলে দাবি করে থানায় অভিযোগ দেয়া হয়েছে। শুক্রবার (২০ মে) সকালে ওই কলেজ ছাত্রী মা বাদী হয়ে খাগকান্দা ইউনিয়নের চেয়ারম্যান আরিফুল ইসলামের ছোট ভাই রাকিকের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামী করে থানায় অপহরণের এই অভিযোগটি করেন।

কলেজ ছাত্রীর মা জানায়, উপজেলার গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীকে খাগকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রাকিব কলেজে যাওয়া আসার পথে তার মেয়েকে উত্যক্তসহ প্রেম নিবেদন করতো। এক পর্যায়ে তাকে বিভিন্ন উপায়ে ফুসলিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত বৃহস্পতিবার বেলা ১১টা দিকে তার মেয়ে বাড়ির সামনের রাস্তায় অবস্থানকালে রাকিব ও তার ২/৩ জন সহযোগী সিএনজি করে অপহরণ করে নিয়ে যায়। পরে তার মেয়েকে বিভিন্ন স্থানে খোঁজ করে কোন সন্ধান না পেয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

মেয়ের মা অভিযোগ করেন, অপহরণকারীরা বখাটে প্রকৃত লোক। আমার মেয়েকে জিম্মি করে বড় ধরণের ক্ষতি ও আমার নিকট থেকে মোটা অংকের টাকা দাবী করতে পারে।

এ ব্যপারে থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়