১৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:০৮, ৫ আগস্ট ২০২১

আপডেট: ১৬:০৮, ৫ আগস্ট ২০২১

আড়াইহাজারে দুই ভাইয়ের ঝগড়ায় শাশুড়ি খুন

আড়াইহাজারে দুই ভাইয়ের ঝগড়ায় শাশুড়ি খুন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় হালিমা বেগম (৫৫) নামে এক নারী খুন হয়েছেন। বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল ৮টার দিকে উপজেলার গোপালদী পৌরসভার ভিটি কলাগাছিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত হালিমা ওই গ্রামের আব্দুল করিমের স্ত্রী বলে জানিয়েছে পুলিশ। আড়াইহাজার থানার গোপালদী তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) সফিউদ্দিন জানান, নিহত হালিমা বাড়ির পাশেই হাসান আলী নামক এক ব্যক্তির সাথে নিজের মেয়ের বিয়ে দেন। সকালে হাসান আলীর সাথে তার ভাই ইমাম আলীর ঝগড়া হয়। হালিমা জামাইয়ের পক্ষ নিয়ে তার ভাই ইমাম আলীর সাথে তর্কে জড়িয়ে পড়েন। তিনি দুইজনের ঝগড়া থামানোর চেষ্টা করেন। এদিকে ইমাম আলী ক্ষিপ্ত হয়ে হাতে থাকা ছোরা দিয়ে কোপ দেন হালিমার গলায়।

এতে গুরুতর জখম অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান স্বজনরা। সেখান থেকে ঢাকায় নেওয়ার জন্য সুপারিশ করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হালিমা নামে ওই নারীর মৃত্যু হয়। এই ঘটনায় হালিমার স্বামী আব্দুল করিমও আহত হয়েছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান মোল্লা জানান, খুনের ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়