২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৪০, ১৫ আগস্ট ২০২১

আপডেট: ১৯:৪০, ১৫ আগস্ট ২০২১

আড়াইহাজারে নানা কর্মসূচিতে শোক দিবস পালিত

আড়াইহাজারে নানা কর্মসূচিতে শোক দিবস পালিত

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজার উপজেলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রোববার (১৫ আগস্ট) সকালে দিবসটি উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এসময় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ইউএনও সোহাগ হোসেন, ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা, মেয়র সুন্দর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, এসিল্যান্ড শাখী হোসেন, ওসি আনিচুর রহমান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশীদ আলম সরকার, দুপ্তারা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসমাইল চৌধুরীসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন অতিথিরা।

এছাড়াও উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, তরুণলীগ তাঁতী লীগ, আলোর পথযাত্রী পাঠাগারসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

পরে জাতির জনকের স্মরণে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, যুব ঋণের চেকবিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগ, বিভিন্ন সহযোগি সংগঠন ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। এর পাশাপাশি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে খাবার বিতরণ কর্মসূচিও রেখেছে অনেক সংগঠন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়