২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২১:৫০, ৩০ মার্চ ২০২১

আড়াইহাজারে ফসলি জমি কেটে পুকুর খননের অভিযোগ

আড়াইহাজারে ফসলি জমি কেটে পুকুর খননের অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ধানসহ জমি কেটে জোর পূর্বক পুকুর খননের অভিযোগ পাওয়া গেছে। রোববার (২৮ মার্চ) রাতে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ কৃষক সোলায়মান অভিযোগ করে জানান, তার জমিতে বোরো ধান রোপনকৃত ৬৬ শতাংশ জমি হতে ৩৩ শতাংশ জমির কাচাঁ ধান কেটে ভেকু দিয়ে জোড়পূর্বক পুকুর খনন করে ডিপিএল নামক একটি হাউজিং কোম্পানী ।

এ ব্যাপারে রোববার (২৮ মার্চ) রাতে জমির মালিক সোলাইমান বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে থানা পুলিশের এস আই রিয়াজ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে ডিপিএল কোম্পানীর লোকজনের সাথে কথা বললে তারা জানায়, কোম্পানীর কাছে জমির মালিক ও অন্যান্য অংশীদারগণ আরো এক বছর পূর্বেই ৩৩ শতাংশ জায়গা বিক্রী করে দেয়। জমির মালিক সোলাইমান জানান এক শতাংশ জমিও আমি বিক্রি করেনি। কোম্পানী নাম ভাঙ্গিয়ে দীর্ঘদিন ধরে কিছু অসাধু মহল আমার এই জমি দখলের পায়তারা করে আসছে।

আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, এ ব্যাপারে বিবাদী পক্ষকে জমির দলিল সহ থানায় হাজির হতে নির্দেশ দেওয়া হয়েছে। কাগজ দেখাতে না পারলে তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়