২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:১৪, ৩ এপ্রিল ২০২১

আড়াইহাজারে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

আড়াইহাজারে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

প্রেস নারায়ণগঞ্জ: হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহযোগী সংগঠন বাংলাদেশ যুব ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে আড়াইহাজারে দুস্থ মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার (৩ এপ্রিল) বিকাল ৪টায় আড়াইহাজারের চৌধুরীপাড়ার শ্রীশ্রী কালি মন্দিরে এ শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

বাংলাদেশ যুব ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আনন্দ কুমার সেরাওগী সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ আড়াইহাজার উপজেলার সভাপতি ও আড়াইহাজার প্রেসক্লাবের সভাপতি হারাধন চন্দ্র দে।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টাণ ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক প্রদীপ দাস। আলোচক ছিলেন, নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি লিটন পাল,বাংলাদেশ যুব ঐক্য পরিষদ আড়াইহাজার উপজেলার সভাপতি সুকান্ত ভৌমিক অটল।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, নারায়ণগঞ্জ জেলার ৭টি উপজেলার ঝড়ে যাওয়া দুস্থ অসহায় মেধাবী শিক্ষার্থীদের খুজে খুজে বের করে তাদেরকে আর্থিক সহযোগিতা করে সুশিক্ষা ও মেধা বিকাশে যে উদ্যোগ যুব ঐক্য পরিষদ নিয়েছে তা আমাদের সমাজে অনুপ্রেরণা হয়ে থাকবে। বৈশ্যিক মহামারী করোনার মধ্যে নারায়ণগঞ্জ যুব ঐক্য পরিষদের নেতৃত্বে জেলার ৭ টি থানার নেতৃবৃন্দ সাধারন মানুষের জন্য আর্থিক, খাদ্য ও করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণকারীদের সৎকারে যে সহযোগিতার হাত বাড়িয়েছে তা সমাজে স্মরনীয় হয়ে থাকবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়