২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৪:৪০, ২০ মার্চ ২০২১

আড়াইহাজারে ৭১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

আড়াইহাজারে ৭১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

প্রেস নারায়ণগঞ্জ: ব্রাক্ষণবাড়িয়া থেকে নারায়ণগঞ্জগামী একটি মিনি ট্রাক তল্লাশী করে ৭১ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মিনি ট্রাক ও ১১৫টি প্লাস্টিকের ক্যারেট জব্দ করা হয়।

শুক্রবার (১৯ মার্চ) দুপুর আড়াইটায় আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাট এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করে র‌্যাব-১১।

গ্রেফতারকৃতরা হলো- মো. নূরে আলম (৪০) ও মো. আলাউদ্দিন (৫০)। উভয়েই ভোলা জেলার বোরহানউদ্দিন থানাধীন বোরহানউদ্দিন পৌরসভার কুতুবা এলাকার বাসিন্দা।

র‌্যাব-১১ এর মেজর মো. হাসান শাহরিয়ার জানান, গ্রেফতারকৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে তারা উভয়ই মাদক ব্যবসার দায়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়। তাদের বিরুদ্ধে ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় একাধিক মামলা রুজু রয়েছে। গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকযোগে অভিনব কায়দায় গাঁজা পরিবহন করে আসছিল। গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল তাদেরকে ৭১ কেজি গাঁজাসহ আড়াইহাজার থেকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মিনি ট্রাকে করে সবজি পরিহনের আড়ালে প্লাস্টিকের তৈরি ক্যারেটের ভেতরে বিশেষ কৌশলে গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। চালক ও হেলপার হিসেবে পরিচয় তাদের ছদ্মবেশ মাত্র। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়